ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

গাড়িতে আগুন দিয়ে নির্বাচন প্রতিহত করা যাবে না: পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১০, ৭ নভেম্বর ২০২৩  
গাড়িতে আগুন দিয়ে নির্বাচন প্রতিহত করা যাবে না: পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

অবরোধ করে ও গা‌ড়িতে আগুন দিয়ে নির্বাচন প্রতিহত করা যাবে না বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। তিনি বলেছেন, ‘কথাকথিত অবরোধ গত কয়েকদিন ধরে দেখছি। আপনারাই বলেন, তারা কি অবরোধ কায়েম করতে পেরেছে? মানুষ চলাফেরা করছে, দোকানপাট খুলছে, গাড়িও চলে। তবুও, তারা মানুষের মধ্যে ঢিল মারে, আগুন দিয়ে কিছু গাড়ির ক্ষতি করেছে, মানুষকে ভয় পাওয়ানোর জন্য। মানুষ ভয় পায় না। সুতরাং নির্বাচন হবে সময়মতো এবং যারা নিবন্ধিত রাজনৈতিক দল তারা নির্বাচনে আসবে।’

মঙ্গলবার ( ৭ নভেম্বর ) দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের সংকরপুর গ্রামের পাইপ লাইনে বিশুদ্ধ পানি সরবরাহ লাইনের উদ্বোধন অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

পরিকল্পনামন্ত্রী আরও বলেন, শেখ হাসিনা সরকারের প্রধান পরিচয় হলো উন্নয়ন। কারণ উন্নয়ন আমাদের দরকার বেশি। দারিদ্র কমাতে হবে, গ্রামগঞ্জকে উন্নয়নের ধারায় নিয়ে আসতে হবে। একটা কথা বলেন শেখ হাসিনা, ‘গ্রাম হবে শহর’। শহরে যেসব সুযোগ আছে তা তিনি গ্রামকেও দিতে চান। বিদ্যুৎ চলে আসছে, পানি চলে আসছে। আমরা কাজ করবো পরিস্কার পরিচ্ছন্ন থাকবো। 

তিনি আরও বলেন, কিছু মানুষ আছে, যাদের ঠিকানা নেই। তাদের জন্য শেখ হাসিনা বাড়ি বানিয়ে দিচ্ছেন। তিনি বলেছেন, বাংলাদেশে কোনো ভাসমান লোক থাকবে না। ঠিকানাবিহীন লোক থাকবে না। তাদেরকে ঘর বানিয়ে দেবেন। 

এম এ মান্নান বলেন, আমি গ্রামের একটা এলাকার এমপি। আমি জানি আমার গ্রামের মানুষ কি চায়। তারা চায় আরও বিদ্যুৎ, আরও সড়ক, কালভার্ট, স্কুল ও কমিউনিটি ক্লিনিক। এইগুলোতে মানুষ আগ্রহী। এছাড়াও মানুষ সুন্দর নির্বাচন চায়, আমরাও চাই।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য সিদ্দিক আহমদ, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. আবুল কাশেম, জগন্নাথপুর উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সায়েদুল ইসলাম প্রমুখ।

মনোয়ার/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়