ঢাকা     বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ৯ ১৪৩০

নিজেদের স্বার্থে এই সরকারের সঙ্গে থাকতে হবে: পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২১, ৩ ডিসেম্বর ২০২৩  
নিজেদের স্বার্থে এই সরকারের সঙ্গে থাকতে হবে: পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, ‌‘গ্রামের মানুষের উন্নয়নে আওয়ামী লীগের মতো কেউ এতো কাজ করেনি। এখন গ্রামে রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট, স্কুল-কলেজ, ঘরে ঘরে বিদ্যুৎ, নিরাপদ পানির জন্য টিউবওয়েল, ল্যাট্রিন দেওয়া হচ্ছে। মূল কথা হলো সব প্রকার উন্নয়ন দিয়ে আমরা গ্রামকে শহরে রূপান্তরের চেষ্টা করছি। গ্রামাঞ্চলের মানুষের উন্নয়নে শেখ হাসিনা খুবই আন্তরিক। সাধারণ মানুষের উন্নয়নের জন্য যতো ধরনের উন্নয়ন দরকার আমরা সব করবো। তাই নিজেদের স্বার্থে এই সরকারের সঙ্গেই থাকতে হবে।’ 

রোববার (৩ ডিসেম্বর) দুপুরে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ, পূজা উদযাপন পরিষদ ও জন্মাষ্টমি উদযাপন পরিষদের নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। 

মন্ত্রী বলেন, কিছু স্বার্থন্বেষী মহল আছে যারা নিজের জন্য ধর্মে ধর্মে বিরোধ লাগায়। এদেরকে প্রতিহত করা সবার দায়িত্ব। 

মতবিনিময় সভায় উপজেলা আওয়ামী লীগ ও হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি সিতাংশু শেখর ধর সিতুর সভাপতিত্বে ও পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুরঞ্জিত চৌধুরী টপ্পার সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন- শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি জ্যোতি ভূষন তালুকদার ঝন্টু।

মনোয়ার/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়