ঢাকা     শুক্রবার   ০১ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

শ্বশুরবাড়িতে মারধরের শিকার হয়ে স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেপ্তার

দিনাজপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১১, ৯ নভেম্বর ২০২৩   আপডেট: ১৯:২০, ৯ নভেম্বর ২০২৩
শ্বশুরবাড়িতে মারধরের শিকার হয়ে স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেপ্তার

গ্রেপ্তার সাগর আহমেদ

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় স্ত্রী হত্যার ৬ ঘণ্টার মধ্যে রহস্য উন্মোচন করছে পুলিশ। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী সাগর আহমেদকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (৮ নভেম্বর) বিকেলে উপজেলার পালশা ইউনিয়নের কৃষ্ণপুর মরিচা পূর্বপাড়া গ্রামের ধানের ক্ষেত থেকে গৃহবধূ ফেরদৌসী বেগমের মরদেহ উদ্ধার করে পুলিশ। মরদেহের পরিচয় সনাক্তের পরে তদন্তে মাঠে নামে তারা। এরপর ৬ ঘণ্টার মধ্যে ওই গৃহবধূর হত্যার রহস্য উন্মোচন করা সম্ভব হয়। 

বৃহস্পতিবার (৯ নভেম্বর) সকালে জেলা পুলিশের পক্ষ থেকে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এ সংক্রান্ত মামলার এজাহারে বলা হয়, ফেরদৌসী বেগমের (২২) সঙ্গে চার বছর আগে পালশা ইউনিয়নের কৃষ্ণপুর মরিচা গ্রামের মৃত নওশা মিয়ার ছেলে সাগর আহমেদের (২৪) বিয়ে হয়। বিয়ের কিছু দিন পর থেকে তাদের মধ্যে মনোমালিন্য হয়। এতে সাগর স্ত্রীকে নির্যাতন করতেন। একপর্যায়ে ১০-১৫ দিন আগে ফেরদৌসী বাবার বাড়ি চলে যান। স্ত্রীকে আনার জন্য গেলে সাগর শ্বশুর বাড়ি গেলে তাকে মারধর করা হয়। এরপর কৌশলে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায় সাগর।

তথ্যপ্রযুক্তি ব্যবহার করে পুলিশ সাগরকে গ্রেপ্তার করেছে। তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন বলে জানিয়েছে পুলিশ। 

মোসলেম/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়