ঢাকা     বৃহস্পতিবার   ২৩ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৯ ১৪৩১

জমি নিয়ে বিরোধ, প্রতিপক্ষের হামলায় শিক্ষক-নারীসহ আহত ৩

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৪, ২১ নভেম্বর ২০২৩  
জমি নিয়ে বিরোধ, প্রতিপক্ষের হামলায় শিক্ষক-নারীসহ আহত ৩

মাদারীপুরের শিবচরে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা চালিয়ে এক শিক্ষক ও নারীসহ ৩ জনকে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় মঙ্গলবার তারা মিয়া নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আহতরা হলেন-বাজিতপুর গ্রামের সূর্য মিয়া শিকদারের স্ত্রী রোকেয়া বেগম (৬৫) তার ছেলে শিক্ষক সুমন শিকদার (৩৫) ও মেয়ের জামাই আলমাছ মোল্লা। আহত ৩ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

রোববার রাত ৮টার দিকে শিবচর উপজেলা বাঁশকান্দি ইউনিয়নের শেখপুর বাজার সংলগ্ন বাজিতপুর এলাকায় এই ঘটনা ঘটে। পরে সোমবার রাতে মামলা হয়। অভিযুক্তরা হলেন-ওই ইউনিয়নের মুর্জারচর সিপাই কন্দি গ্রামের নজরুল মোল্লা, তায়েব মোল্লা, আফজাল মাদবর, বাজিতপুর গ্রামের আকাশ শিকদার, সাগর শিকদার, তারা মিয়া শিকদার ও রাশেদ শিকাদর।

জানা যায়, কয়েকদিন আগে জমিজমা সংক্রান্ত বিষয়ে মাদারীপুর আদালতে রোকেয়া বেগম বাদী হয়ে একটি মামলা করেন। মামলা করাকে কেন্দ্র করে আসামিরা রোববার রাতে বাদির বাড়িতে প্রবেশ করে হামলা করে। এ সময় রোকেয়া বেগম, তার ছেলে স্কুল শিক্ষক সুমন শিকদার ও মেয়ের জামাই আলমাছ মোল্লাকে কুপিয়ে ও পিটিয়ে যখম করে। পরে তাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সোমবার রাতে আহত সুমন শিকদার বাদী হয়ে শিবচর থানায় একটি একটি অভিযোগ দায়ের করেন।

সুমন শিকদার বলেন, আমি একটি হাইস্কুলের শিক্ষক। আমাকেসহ আমার পরিবারের ওপর হামলায় আমার মা ও ভগ্নিপতি আহত হয়েছি। আমি থানায় অভিযোগ করেছি। ঘটনাটি তদন্ত করে এর বিচার চাই।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুব্রত গোলদার বলেন,এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্ত করছি। একজনকে গ্রেপ্তার করা হয়েছে। সবার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

/বেলাল রিজভী/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়