ঢাকা     শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

মাশরাফির প্রচারণায় ১০ হাজার লিফলেট নিয়ে নড়াইলে এলেন ভোলার যুবক

নড়াইল সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৯, ২২ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৯:১০, ২২ ডিসেম্বর ২০২৩
মাশরাফির প্রচারণায় ১০ হাজার লিফলেট নিয়ে নড়াইলে এলেন ভোলার যুবক

বিশেষ চাহিদা সম্পন্ন যুবক রাজীব

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনে আওয়ামী লীগ প্রার্থী মাশরাফি বিন মুর্তজার প্রতি ভালোবাসার টানে ভোলার চরফ্যাশন থেকে বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় নড়াইলে এসেছেন রাজীব হাসান নামের এক বিশেষ চাহিদা সম্পন্ন যুবক। তিনি মাশরাফির নির্বাচনি প্রচারণায় ব্যবহারের জন্য নিজের জমানো টাকা থেকে ১০ হাজার লিফলেট ছাপিয়ে এনেছেন।

রাজীব হাসান বলেন, ‘আমার যখন বয়স ১০ বছর তখন থেকে আমি মাশরাফি ভাইয়ের খেলা দেখি। আমার জীবনের শখ ছিল ভাইয়ের সঙ্গে একবার হলেও দেখা করব। ভাইয়ের সঙ্গে দেখা করতেই আমি নড়াইল এসেছি।’

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ (নড়াইল-লোহাগড়া) আসনে আওয়ামী লীগের ‘নৌকা’ প্রতীকের প্রার্থী মাশরাফি বিন মুর্তজা। তিনি দলটির ক্রীড়া বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। মাশরাফি বিন মর্তুজা নড়াইল-২ আসনের বর্তমান সংসদ সদস্য।

রাজীব হাসান বলেন, ‘মাশরাফি ভাইয়ের খেলা আমি অনেক পছন্দ করি। তার মধ্যে কোনো অহংকার নেই। এসব দেখে আমি ছুটে এসেছি। এরপর ভাইয়ের বাসায় গিয়েছি। ভাইয়ের বাবা আমাকে আশ্রয় দিয়েছেন, খাবার দিয়েছেন।’ রাজীব হাসান নিজের জমানো টাকায় ১০ হাজার লিফলেট চরফ্যাশন থেকে ছাপিয়ে এনেছেন বলেও দাবি করেন। 

তিনি আরও বলেন, ‘মাশরাফি ভাইয়ের এমন ভক্ত সারা দেশেই আছে। আমি চরফ্যাশন থেকে এসেছি ভাইয়ের ভালোবাসার টানে। আমাকে একবার যদি ভাইয়ের সঙ্গে দেখা করায় দেন, তাহলে আমার জীবন ধন্য।’ 

মাশরাফি বিন মর্তুজার বাবা গোলাম মুর্তজা স্বপনকে রাজিব হাসানের ব্যাপারে জানতে একাধিকবার ফোন দিলেও তিনি কল রিসিভ করেননি। তবে, গোলাম মুর্তজার ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, ভোলা থেকে আসা প্রতিবন্ধী যুবকের থাকা খাওয়ার ব্যবস্থা করা হয়েছে। তাকে কিছু টাকাও দিয়েছিলেন মাশরাফির বাবা। তবে ওই যুবক টাকা নেয়নি। তিনি মাশরাফিকে ভালবেসে নির্বাচনি প্রচারণা চালাতে এসেছেন।

শরিফুল/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়