ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

নড়াইল-২

মাশরাফিকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লিটু

নড়াইল সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১০, ৩ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৭:২৮, ৩ জানুয়ারি ২০২৪
মাশরাফিকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লিটু

সৈয়দ ফয়জুল আমির লিটু

নড়াইল-২ আসনে আওয়ামী লীগের ‘নৌকা’ প্রতীকের প্রার্থী মাশরাফি বিন মুর্তজাকে সমর্থন জানিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন স্বতন্ত্র প্রার্থী ও লোহাগড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমির লিটু। নির্বাচনে তার প্রতীক ছিলো ‘ট্রাক’।

বুধবার (৩ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে নড়াইল সদর উপজেলা শহরের মহিষখোলায় নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

লিটু বলেন, স্বল্প সময়ে সব কেন্দ্রে এজেন্ট দেওয়া, পারিবারিক এবং শারীরিক সমস্যার কারণে আমি নির্বাচন থেকে নিজ ইচ্ছায় সরে দাঁড়াচ্ছি। পাশাপাশি রাজনীতি থেকেও সরে দাঁড়ানোর ঘোষনা দেন তিনি।

আরও পড়ুন: গাড়ি থামিয়ে স্বতন্ত্র প্রার্থীর কাছে ছুটে গেলেন মাশরাফি, ধরলেন জড়িয়ে 

তিনি আরও বলেন, আমি সরে দাঁড়ালেও ‘নৌকা’ প্রতীকের প্রার্থী মাশরাফির প্রতি পূর্ণ সমর্থন রইল। আমার শুভানুধ্যায়ী,অনুগত ও সমর্থকদের প্রতি আহ্বান থাকলো তারা যেন নৌকা প্রতীকে ভোট দেন।

গত ৪ ডিসেম্বর জেলা রিটার্নিং অফিসার মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের সময় লিটুর প্রার্থিতা বাতিল করেন। পরে উচ্চ আদালতের আদেশে গত ২৮ ডিসেম্বর প্রার্থিতা ফিরে পান তিনি। পরদিন ২৯ ডিসেম্বর থেকে ট্রাক প্রতীক নিয়ে ভোটের মাঠে প্রচারণা শুরু করেন লিটু।

নড়াইল জেলা নির্বাচন কমিশনের তথ্য অনুযায়ী, দ্বাদশ জাতী সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে দুটি পৌরসভা ও ২০টি ইউনিয়নের মোট ভোটার ৩ লাখ ৬৫ হাজার ৭২৯ জন। এর মধ্যে ১ লাখ ৮১ হাজার ৯৯০ জন পুরুষ এবং ১ লখ ৮৩ হাজার ৭৩৬ জন নারী ভোটার রয়েছেন।

শরিফুল/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়