ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

গাড়ি থামিয়ে স্বতন্ত্র প্রার্থীর কাছে ছুটে গেলেন মাশরাফি, ধরলেন জড়িয়ে

নড়াইল সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩১, ৩০ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৯:৩২, ৩০ ডিসেম্বর ২০২৩
গাড়ি থামিয়ে স্বতন্ত্র প্রার্থীর কাছে ছুটে গেলেন মাশরাফি, ধরলেন জড়িয়ে

স্বতন্ত্র প্রার্থী লিটু সঙ্গে হাস্যোজ্জ্বল মাশরাফি

নড়াইল-২ আসনে নৌকা প্রতীকের প্রার্থী মাশরাফি বিন মুর্তজা। গাড়ি নিয়ে গণসংযোগে যাওয়ার পথে লোহাগড়া উপজেলার লক্ষ্মীপাশা খেয়াঘাট এলাকায় ‘ট্রাক’ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আলহাজ সৈয়দ ফয়জুল আমির লিটুকে গণসংযোগ করতে দেখেন তিনি। এসময় গাড়ি থামিয়ে লিটুর কাছে ছুটে আসেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক এই অধিনায়ক। লিটুকে জড়িয়ে ধরেন মাশরাফি। এ সময় দুই প্রার্থীর সমর্থক ও সাধারণ মানুষের মধ্যে আন্দন্দের বন্যা বয়ে যায়।

গতকাল শুক্রবার (২৯ ডিসেম্বর) রাতে ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, লক্ষ্মীপাশা খেয়াঘাট এলাকায় নৌকার মাশরাফি বিন মুর্তজা স্বতন্ত্র প্রার্থী ফয়জুল আমির লিটুকে দেখামাত্র গাড়ি থেকে নেমেই বুকে জড়িয়ে ধরেন। তারা একে অপরের সঙ্গে হাস্যোজ্জ্বল মুখে কথা বলেন এবং কোলাকুলি করেন। এ সময় উপস্থিত ছিলেন দুই প্রার্থীর সমর্থকরা। মাশরাফির পক্ষের সমর্থকরা ‘নৌকা’ ‘নৌকা’ বলে স্লোগান দিতে শুরু করেন। অপরদিকে লিটুর পক্ষের সমর্থকরা ‘ট্রাক’ ‘ট্রাক’ স্লোগানে পুরো এলাকা মুখরিত করে তোলেন। দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে এক সঙ্গে দেখে স্থানীয়দের মধ্যেও আনন্দ বয়ে যায়।

এদিকে, দুই প্রার্থীর একে অপরের প্রতি সম্মান দেখানো আগামী ৭ জানুয়ারি কেন্দ্রে ভোটারদের উপস্থিতি বাড়বে বলে মনে করছেন বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

শরিফুল/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়