ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

গোপালগঞ্জ-২

শেখ সেলিমের কাছে জামানত হারালেন ৫ প্রার্থী

গোপালগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:১১, ৮ জানুয়ারি ২০২৪  
শেখ সেলিমের কাছে জামানত হারালেন ৫ প্রার্থী

শেখ ফজলুল করিম সেলিম

নিকটতম প্রতিদ্বন্দ্বীর চেয়ে প্রায় ৩ লাখ ভোট বেশি পেয়ে গোপালগঞ্জ-২ (গোপালগঞ্জ সদর ও কাশিয়ানী একাংশ) আসনে বেসরকারিভাবে জয়ী হয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

রোববার (৭ জানুয়ারি) রাতে জেলার রিটার্নিং কর্মকর্তা কাজী মাহবুবুল আলম বেসরকারিভাবে শেখ ফজলুল করিম সেলিমকে জয়ী ঘোষণা করেন। এ নিয়ে তিনি এ আসন থেকে একটানা ৯ বার সংসদ সদস্য নির্বাচিত হলেন।

রিটার্নিং অফিস থেকে পাওয়া তথ্য অনুযায়ী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম (নৌকা) ২ লাখ ৯৫ হাজার ২৯৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টি কাজী শাহীন (লাঙ্গল) পেয়েছেন ১ হাজার ৫১৪ ভোট।

এ আসনে প্রতিদ্বন্দ্বী অন্য প্রার্থীদের মধ্যে স্বতন্ত্র প্রার্থী আমিনুল হাসান শাহীন (রকেট) পেয়েছেন ৩৭০ ভোট, তৃণমূল বিএনপির প্রার্থী মো. জামাল উদ্দিন শেখ (সোনালী আঁশ) পেয়েছেন ৫৪৫ ভোট, জাসদের প্রার্থী মো. ফুল মিয়া মোল্যা (মশাল) পেয়েছেন ৬২২ ভোট ও মুক্তির জোটের প্রার্থী মো. মামুনুর রশিদ (ছড়ি) পেয়েছেন ২১১ ভোট। 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জ-২ আসনে প্রার্থী ছিলেন ৬ জন। আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের কাছে এই পাঁচ প্রার্থী জামানত হারিয়েছেন।

বাদল সাহা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়