ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

সাতক্ষীরায় পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ২

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৬, ১৯ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৭:৩৬, ১৯ জানুয়ারি ২০২৪
সাতক্ষীরায় পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ২

সাতক্ষীরার শ্যামনগরে পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্টে দুই জনের মৃত্য হয়েছে। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) রাতে উপজেলার পাতড়াখোলা ও লক্ষীখালী এলাকায় এ দুর্ঘটনা দু’টি ঘটেছে।

নিহতরা হলেন- শ্যামনগর উপজেলার গোপালপুর গ্রামের কেশব চন্দ্র দাসের ছেলে সন্ন্যাসী চরণ দাস (৪৮) ও লক্ষীপুর গ্রামের হযরত আলী গাইনের ছেলে উজ্জ্বল হোসেন (২৭)।

শুক্রবার (১৯ জানুয়ারি) শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ দু’টি ঘটনা নিশ্চিত করেছেন।

নিহতের স্বজনরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যার পর রমজাননগর থেকে ব্যাটারিচালিত ভ্যানে করে খড় নিয়ে আসছিলেন সন্ন্যাসী দাস। পথিমধ্যে রাত ৯টার দিকে পাতড়াখোলা মসজিদের সামনে ঝুলে থাকা বৈদ্যুতিক তার শরীরে স্পৃষ্ট হয়ে ভ্যান থেকে রাস্তায় ছিটকে পড়ে যায় সে। স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. শাকির হোসেন তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, রাত ৯টার দিকে উজ্জ্বল হোসেন তার নিজ বাড়ি থেকে ভাত খেয়ে লক্ষীখোলা গ্রামের একটি মৎস্য ঘেরে যান। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রাতের কোনো এক সময় মৎস্য ঘেরে পানি দেওয়ার জন্য মটর চালু করার সময় সে বৈদ্যুতিক তারে জড়িয়ে যান। শুক্রবার সকালে মটরে জড়ানো অবস্থায় তার মরদেহ স্থানীয়রা দেখতে পেয়ে তার স্বজনদের খবর দেন।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, নিহতদের মরদেহ উদ্ধারসহ ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দুর্ঘটনার বিষয় দুটি তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে। মরদেহ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শাহীন/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়