ঢাকা     সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

টুঙ্গিপাড়ায় সেলফি শিকারিদের কবলে মাশরাফি 

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৩, ১ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ২৩:০৬, ১ ফেব্রুয়ারি ২০২৪
টুঙ্গিপাড়ায় সেলফি শিকারিদের কবলে মাশরাফি 

বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের সফল অধিনায়ক বলা হয় নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি বিন মর্তুজাকে। তিনি এখন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং দলের মনোনয়নে নড়াইল-২ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য। মাশরাফি এখন জাতীয় সংসদের হুইপের দায়িত্বে রয়েছেন। বাংলাদেশ ক্রিকেট দলের সমর্থকদের হৃদয় জুড়ে আছেন তিনি।

মাশরাফি কোথাও গেলে ভক্তদের সেলফি তোলার প্রতিযোগিতা শুরু হয়। গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে গিয়ে সেলফি শিকারিদের কবলে পড়েন তিনি।

আজ বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী, ডেপুটি স্পিকার শামসুল হক টুকু, সংসদ উপনেতা মতিয়া চৌধুরী, চিফ হুইপ নূর ই আলম চৌধুরী, হুইপ ইকবালুর রহিম, আবু সাইদ আল মাহমুদ স্বপন, মো. নজরুল ইসলাম বাবু, সাইমুম সরওয়ার কমল ও মাশরাফি বিন মর্তুজা টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা জানাতে যান।

বঙ্গবন্ধু সমাধি সৌধ কমপ্লেক্স এলাকায় প্রবেশের পর ভক্তরা মাশরাফিকে ঘিরে ধরেন। এ সময় যে যার মতো করে নিজেদের মোবাইল দিয়ে প্রিয় খেলোয়াড়ের সঙ্গে সেলফি তুলতে থাকেন। একের পর এক ছবি তোলার যেন হিড়িক পড়ে যায়। শুরু হয় হুড়োহুড়ি। কে কার আগে ছবি তুলবে তা নিয়ে রীতিমতো প্রতিযোগিতা। উঠতি বয়সী ছেলেদের সঙ্গে মেয়েরাও কম যাননি।

সেলফি শিকারিদের জ্বালাতন সহ্য করেও প্রায় ঘণ্টা খানেক মাশরাফি সমাধি সৌধ কমপ্লেক্স এলাকায় অবস্থান করেন। জাতির পিতার প্রতি সম্মান জানানোর পর তিনি দ্রুত সমাধি সৌধ কমপ্লেক্স ত্যাগ করেন।
 

বাদল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়