ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

যুবককে গুলি করার অভিযোগ কেএনএফে’র বিরুদ্ধে 

বান্দরবান প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০১, ১৩ ফেব্রুয়ারি ২০২৪  
যুবককে গুলি করার অভিযোগ কেএনএফে’র বিরুদ্ধে 

আহত যুবক উহ্লা চিং মার্মা

বান্দরবান রুমা উপজেলায় উহ্লা চিং মার্মা (৩৫) নামে এক যুবককে কেএনএফ সশস্ত্র সংগঠনের সদস্যরা গুলি করে আহত করেছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৫ টার দিকে রুমা সদর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের রিঝুক পাড়া এলাকায় ঘটনাটি ঘটে। আহত উহ্লা চিং মার্মা একই এলাকার মোনাক মার্মা’র ছেলে।

রুমা উপজেলা চেয়ারম্যান উহ্লাচিং মারমা বলেন, উহ্লা চিং সকালে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ির পাশের জঙ্গলে যান। সেখানে তিনি অস্ত্রসহ কেএনএফ সদস্যদের দেখতে পেয়ে পালিয়ে আসেন। সেসময় সময় উহ্লা চিংকে লক্ষ্য করে কেএনএফ সদস্যরা গুলি চালায়। একটি গুলি তার পিঠে বিদ্ধ হয়।

রুমা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শৈ মং মারমা বলেন, কেএনএফ সদস্যরা এর আগে রিজুক পাড়া থেকে চাঁদা দাবি করেছিল। চাঁদা না দেওয়ায় কেএনএফ সদস্যেরা এই ঘটনা ঘটিয়েছে বলে মনে করছেন তিনি। 

রুমা উপজেলা মেডিক্যাল অফিসার মো. মোস্তফা রুবেল বলেন, আজ সকাল সাড়ে ৮টার দিকে গুলিবিদ্ধ এক যুবকে ভর্তি করানো হয়েছিল। গুলিটি শরীরে ঢুকার চিহ্ন থাকলেও বের হওয়ার কোনো চিহ্ন না থাকায় ধারণা করা হচ্ছে গুলিটি তার শরীরের ভেতরে রয়ে গেছে। উন্নত চিকিৎসার প্রয়োজনে আহত যুবককে বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

রুমা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান বলেন, পরিবারের পক্ষ থেকে আহতকে কেএনএফ সদস্যরা গুলি করেছে বলে অভিযোগ করা হয়েছে।

চাইমং/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়