ঢাকা     শনিবার   ২৫ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১১ ১৪৩১

ধুন‌টে তে‌লের দোকা‌নে আগুন, দগ্ধ ৩

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫২, ১২ মার্চ ২০২৪   আপডেট: ২২:১৮, ১২ মার্চ ২০২৪
ধুন‌টে তে‌লের দোকা‌নে আগুন, দগ্ধ ৩

বগুড়ার ধুনট উপজেলার সোনাহাটা বাজারে মঙ্গলবার (১২ মার্চ) বিকেল ৫টার দিকে ইফতারির আয়োজন করার সময় একটি তেলের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। পরে ফয়ার সার্ভিসের পাঁচটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে তিন ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় দগ্ধ হয়েছেন দোকানের মালিক, তার স্ত্রী ও ভাই। 

দগ্ধরা হলেন- দোকানের মালিক নীরব (৩৫), তার স্ত্রী মিথিলা (২৮) ও ছোট ভাই সবুজ। এর মধ্যে সবুজ স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। নীরব ও তার স্ত্রী মিথিলাকে প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মে‌ডি‌ক্যাল ক‌লেজ হাসপাতা‌লে ভর্তি করা হয়।  

ফায়ার সার্ভিস সূত্রে জানা গে‌ছে, আজ বিকেল সাড়ে ৫টার দিকে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে যায়। তিন ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। তেলের ড্রামগুলো এখনো গরম হয়ে আছে। সেগুলো ঠাণ্ডা করছে ফায়ার ম্যানরা। আগুন নিয়ন্ত্রণে তিন উপজেলার মোট পাঁচটি ইউনিট কাজ করেছে। প্রাথমিকভাবে এখনো ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। অগ্নিকাণ্ডের সময় দোকানের পাশের ফাকা স্থানে থাকা একটি লরি, একটি ট্রাক ও দুটি ট্রাক্টর পুড়ে গেছে। একটি মেকানিকের দোকানও ক্ষতিগ্রস্ত হয়েছে। 

ধুনট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. হামিদুল ইসলাম বলেন, সোনাহাটা বাজারের পাশে তেলের দোকানের সঙ্গে নীরব স্ত্রীকে নিয়ে বসবাস করেন। বিকেলে সেখানে ইফতারির আয়োজন করছিলেন মিথিলা। রান্নার সময় চুলা থেকে কোনোভাবে আগুন তার কাপড়ে লাগে। আগুন নেভানোর চেষ্টা করার সময় পাশে থাকা তেলের ড্রামগুলোয় আগুন ধরে যায়।

ফায়ার সা‌র্ভিসের এই কর্মকর্তা আরও বলেন,  দোকানের আশেপাশে কোনো বাসাবাড়ি নেই। থাকলে অগ্নিকাণ্ডটি আরও ভয়াবহ হতো। তিনজন দগ্ধ হয়েছেন। 

বগুড়া শহীদ জিয়াউর রহমান মে‌ডি‌কেল ফা‌ড়ির এটিএসআই লালন হো‌সেন ব‌লেন, হাসপাতা‌লে দগ্ধদের চিকিৎসা দেওয়া হ‌চ্ছে। ‌আগু‌নে দগ্ধদের শরী‌রের কতখা‌নি অংশ পু‌ড়ে গে‌ছে তা এখনও জানা যায়‌নি দগ্ধ নারীর অবস্থা ভা‌লো না। 

এনাম/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়