ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

বরিশালে অগ্নি নির্বাপণ সনদ না থাকায় রেস্তোরাঁ তালাবন্ধ

বরিশাল সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৪, ১৪ মার্চ ২০২৪  
বরিশালে অগ্নি নির্বাপণ সনদ না থাকায় রেস্তোরাঁ তালাবন্ধ

অগ্নি নির্বাপণ সনদ (ফায়ার লাইসেন্স) না থাকায় বরিশালের একটি রেস্তোরাঁ বন্ধ করে দেয়া হয়েছে। বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুর ১২টার দিকে বরিশাল সিটি করপোরেশন, ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স ও জেলা প্রশাসনের কর্মকর্তাদের উপস্থিতিতে অভিযানে রেস্তোরাঁটি বন্ধের নির্দেশ দেয়া হয়।

অভিযান সূত্রে জানা গেছে, সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমতিয়াজ আহম্মেদ জুয়েলের নেতৃত্বে নগরীর নথুল্লাবাদ বাস টার্মিনাল সংলগ্ন কস্তুরী রেস্তোরাঁয় অভিযান চালানো হয়। এ সময় রেস্তোরাঁ কর্তৃপক্ষ অগ্নিনির্বাপক ব্যবস্থার সঠিক নিয়ম বা কোনো বৈধ সার্টিফিকেট দেখাতে পারেনি। পরে রেস্তোরাঁ সংশ্লিষ্টরা তাদের ভুল ও অপরাধ স্বীকার করে এবং তারা রেস্তোরাঁর প্রধান ফটকে তালা মেরে অভিযান পরিচালনাকারী টিমের কাছে চাবি তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স বরিশালের সহকারী পরিচালক মো. বেলাল উদ্দিন, জেলা প্রশাসক দপ্তরের নির্বাহী কর্মকর্তা মো. শহীদুল্লাহ শান্তনু ও থানা পুলিশের টিম।

সিটি কর্পোরেশনের ভ্যাটেনারি কর্মকর্তা ডা. মো. রবিউল ইসলাম জানান, কস্তুরী রেস্তোরাঁ নিজস্ব অগ্নি নির্বাপণ লাইসেন্সের জন্য আবেদন করেছে। তবে তারা এখনও সেটি পায়নি। তাই অস্থায়ীভাবে রেস্তোরাঁটি বন্ধের নির্দেশ দেয়া হয়েছে। লাইসেন্স পেলে তখন খোলার ব্যবস্থা করা হবে।

আরিফুর/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়