ঢাকা     বুধবার   ০১ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

চাঁদপুরে উপজেলা চেয়ারম্যানকে মারধরের অভিযোগ

চাঁদপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০১, ১৮ মার্চ ২০২৪   আপডেট: ২০:০২, ১৮ মার্চ ২০২৪
চাঁদপুরে উপজেলা চেয়ারম্যানকে মারধরের অভিযোগ

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির আহমেদকে মারধর করেছে দুর্বৃত্তরা বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১৮ মার্চ) সকালে উপজেলা পরিষদে যাওয়ার সময় তার ওপর হামলার ঘটনাটি ঘটে। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ১০/১৫ জন ব্যক্তি চেয়ারম্যানের ওপর হামলা চালায়। তাদের প্রত্যেকে স্কুল পোশাক পরিহিত ছিল। হামলায় চেয়ারম্যান গুরুতরভাবে বাম হাত ও হাটুতে আঘাত পান। হামলাকারী কাউকে চেনা যায়নি।

আহত মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান কবির আহমেদ বলেন, দুর্বৃত্তরা আমার ওপর হামলা চালায়। আমি জীবন রক্ষার জন্য চিৎকার দিলে আশেপাশের লোকজন এগিয়ে আসে। তখন হামলাকারীরা পালিয়ে যায়। হামলাকারীদের আমি চিনতে পারিনি।

এদিকে, ঘটনাস্থল পরিদর্শন করেছেন মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা সুলতানা, চাঁদপুর জেলা পুলিশের মতলব সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. কবির, থানার ওসি রিপন বালা, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটনসহ অন্যরা।

চাঁদপুরের মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিপন বালা বলেন, চেয়ারম্যানকে মারধর করা হয়েছে এ সংক্রান্ত একটি অভিযোগ পাওয়া গেছে। কারা এবং কী কারণে চেয়ারম্যানকে মারধর করলো তা তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত, শেষে দোষিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অমরেশ/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়