ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

শাবির পুকুরে কলেজছাত্রের মৃত্যু

সিলেট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২২, ২২ মার্চ ২০২৪  
শাবির পুকুরে কলেজছাত্রের মৃত্যু

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরের পুকুরে ডুবে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার (২২ মার্চ) দুপুর ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলসংলগ্ন পুকুরে মৃত্যু হয় তার। 

মারা যাওয়া অর্ণব তালুকদার (১৭) সিলেট নগরীর মদিনা মার্কেটস্থ মোল্লাবাড়ি এলাকার বাসিন্দা বলে জানা গেছে। তার বাবার নাম কৃতিশ তালুকদার। সিলেট শাহ খুররম ডিগ্রি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন অর্ণব। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভপুর উপজেলায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, পুকুরে গোসল করতে নামার পর ডুব দেন অর্ণব। অনেকক্ষণ হয়ে গেলেও তিনি না ওঠায় সেখানে উপস্থিত লোকজন তাকে খোঁজখুঁজি শুরু করে। পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা পুকুরে নেমে পানির নিচ থেকে অর্ণবকে উদ্ধার করে। তাকে বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সে করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ওই কলেজছাত্রকে মৃত ঘোষণা করেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. কামরুজ্জামান চৌধুরী বলেন, সাঁতার শেখার জন্য সে হয়তো এসেছিল। পুলিশ বিষয়টি তদন্ত করছে। পুকুরে গোসল না করার জন্য আমরা আগেই নির্দেশনা দিয়েছিলাম। পুকুরের পাশেই নির্দেশনা ফলকও রয়েছে। 

বহিরাগত ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেন, গভীরতা বেশি থাকায় এই পুকুরটি যে কারো জন্য বিপদজনক হতে পারে। তাই সবাইকে নির্দেশনা মেনে চলার আহ্বান জানাচ্ছি।

নূর/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ