ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

পটুয়াখালীতে পরকীয়ার জেরে খুন, স্বামী-স্ত্রী গ্রেপ্তার 

পটুয়াখালী (উপকূল) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩০, ২৮ মার্চ ২০২৪   আপডেট: ১০:৩২, ২৮ মার্চ ২০২৪
পটুয়াখালীতে পরকীয়ার জেরে খুন, স্বামী-স্ত্রী গ্রেপ্তার 

পটুয়াখালীতে আবু জাফর মোল্লা (৬৫) নামে একজনকে হত্যার অভিযোগে রুনা বেগম (৪০) ও ফয়জর মোল্লা (৫০) নামের দম্পতিকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বুধবার (২৭ মার্চ) সদর উপজেলার জৈনকাঠি ইউনিয়নের কেশবপুর গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে এইদিন রাত ৯ টায় পটুয়াখালী সদর ওসি মো. জসিম নিশ্চিত করেছেন।

ওসি বলেন, গত ১২ মার্চ  কেশবপুর গ্রামে একটি মাঠের মধ্যে আবু জাফর মোল্লা (৬৫)  নামে একজনের মৃতদেহ পাওয়া যায়। পরে নিহতের ছেলে কবির মোল্লা বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে পটুয়াখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। প্রযুক্তি ও সোর্সের মাধ্যমে  ফয়জর মোল্লাকে ও রুনা বেগমকে গ্রেপ্তারের পর ব্যাপক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডের কথা স্বীকার করে। 

তারা জানায়, মৃত জাফর মোল্লার সাথে রুনা বেগমের দীর্ঘদিন ধরে অবৈধ সম্পর্ক ছিলো। বিষয়টি তার স্বামী জেনে যাওয়ায় স্বামী-স্ত্রী মিলে জাফর মোল্লাকে হত্যার পরিকল্পনা করে।  পূর্বপরিকল্পিভাবে ১২ মার্চ বাড়ির পিছনে মাঠে নিয়ে তারা জাফর মোল্লাকে গলায় ফাঁস দিয়ে হত্যা করে। 

ওসি জসিম আরও জানান, আসামিরা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। আমাদের চৌকস টিম মাঠে কাজ করে ক্লুলেস এ হত্যাকাণ্ডটির রহস্য উদঘাটন করেছে। 

ইমরান/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়