ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

পাসপোর্ট নিয়ে ফেরা হলো না রিফাতের 

পিরোজপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২১, ১ এপ্রিল ২০২৪  
পাসপোর্ট নিয়ে ফেরা হলো না রিফাতের 

জহিরুল ইসলাম রিফাত মুন্সি

পাসপোর্ট নিয়ে বাড়ি ফেরার সময় পিরোজপুরে প্রাইভেট কারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী জহিরুল ইসলাম রিফাত মুন্সি (২৬) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আসফাক আহম্মেদ সাজিদ (২৫) নামের আরও একজন। 

সোমবার (১ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে পিরোজপুর-বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর (বেকুটিয়া সেতু) কুমিরমারা প্রান্তে ঘটনাটি ঘটে।

নিহত রিফাত জেলার ভান্ডারিয়া পৌর শহরের পুরাতন ইস্টিমারঘাট এলাকার অবসরপ্রাপ্ত উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. হালিম মুন্সির ছেলে।  

প্রত্যক্ষদর্শীও নিহতের পরিবারের সদস্যরা জানান, পাসপোর্ট আনতে মোটরসাইকেল নিয়ে পিরোজপুরে পাসপোর্ট অফিসে যান রিফাত ও তার বন্ধু সাজিদ। সেখান থেকে ফেরার পথে বেকুটিয়া সেতুর কুমিরমারা প্রান্তে কাউখালী উপজেলার বেকুটিয়ার দিক থেকে আসা একটি প্রাইভেট কার রিফাতকে বহনকারী মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের দুই আরোহী গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যালে পাঠানো হয়। পথেই রিফাত মারা যান। 

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিকুজ্জামান বলেন, দুর্ঘটনা কবলিত প্রাইভেট কার ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

তাওহিদুল/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়