ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

সুগন্ধা নদীতে নিখোঁজ স্কুলছাত্রের সন্ধানে মেলেনি 

ঝালকাঠি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫১, ১৪ এপ্রিল ২০২৪  
সুগন্ধা নদীতে নিখোঁজ স্কুলছাত্রের সন্ধানে মেলেনি 

ঝালকাঠির নলছিটিতে গোসল করতে গিয়ে সুগন্ধা নদীতে তলিয়ে যাওয়া আদিত্য চক্রবর্তীর (৮) সন্ধান মেলেনি রোববার (১৪ এপ্রিল) দুপুর ১টা পর্যন্ত। তাকে উদ্ধারে নদীতে দ্বিতীয় দিনের মতো অভিযান অব্যাহত রেখেছে ফয়ার সার্ভিস। গতকাল শনিবার সকাল ১০ টার দিকে শহরের কলবাড়ি এলাকায় নদীতে নিখোঁজ হয় সে। 

নিখোঁজ আদিত্য চক্রবর্তী একই এলাকার শিমুল চক্রবর্তীর ছেলে। সেনলছিটি বন্দর প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। 

নিখোঁজ স্কুল ছাত্রের বাবা শিমুল চক্রবর্তী বলেন, গতকাল সকাল ১০ টার দিকে আমার স্ত্রী ও মায়ের সঙ্গে গঙ্গা পূজা করতে নদীতে যায় আদিত্য। গোসল করার সময় সে পানিতে তলিয়ে যায়। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়নি।  

স্থানীয়রা জানান, নদীতে একটি শিশু তলিয়ে যাওয়ার খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল, স্থানীয় প্রশাসন ও পুলিশ উদ্ধার তৎপরতা শুরু করে। গতকাল সন্ধ্যা পর্যন্ত উদ্ধার তৎপরতা চালিয়ে আদিত্যর সন্ধান পাননি তারা। রোববার দ্বিতীয় দিনের মতো উদ্ধার অভিযান শুরু হয়েছে। 

নলছিটি ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. মফিজুর রহমান বলেন, গতকাল সন্ধ্যা পর্যন্ত আমাদের ডুবুরি দল উদ্ধার তৎপরতা চালিয়েছে। আজকে আমাদের সঙ্গে কোস্ট গার্ড উদ্ধার অভিযান চালাচ্ছে। নদীতে তীব্র স্রোত রয়েছে। যতক্ষণে উদ্ধার না হবে আমাদের উদ্ধার অভিযান অব্যহত থাকবে।

অলোক/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়