ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

বাড়ি ফেরার পথে ইউপি সদস্যকে গুলি ও গলা কেটে হত্যা

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪১, ১৫ এপ্রিল ২০২৪   আপডেট: ২০:৪২, ১৫ এপ্রিল ২০২৪
বাড়ি ফেরার পথে ইউপি সদস্যকে গুলি ও গলা কেটে হত্যা

নিহত ইউপি সদস্য রুবেল আহমেদ

জজ কোর্ট থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে গুলি চালিয়ে এবং গলা কেটে নরসিংদী সদর উপজেলার আমদিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য রুবেল আহমেদকে (৩৪) হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (১৫ এপ্রিল) দুপুরে ইউনিয়নের পাকুরিয়া এলাকার সড়কে তাকে হত্যা করা হয়।

নিহত রুবেল আহমেদ একই এলাকার শাহজাহান মিয়ার ছেলে।

নিহতের পরিবারের সদস্যরা জানান, গত ইউপি নির্বাচনে প্রথমবারের মতো আমদিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য নির্বাচিত হন রুবেল। প্রতিদিনের মতো দায়িত্ব পালন করতে আজও বাড়ি থেকে বের হন তিনি। দুপুরে মোটরসাইকেলে নরসিংদী জজ কোর্ট থেকে বাড়ি ফিরছিলেন তিনি। পাকুরিয়া নামক স্থানে সন্ত্রাসী শফিক (ডাকাত), আপন মিয়া, ইমরুল হক, রুহুল আমিন, রাজিব, ইয়াকুবসহ অন্য দুর্বৃত্তরা রুবেলকে লক্ষ্য করে গুলি চালান। এসময় রুবেল এবং তার সহযোগী ইসমাইল মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। পরবর্তীতে দুর্বৃত্তরা রুবেলকে কুপিয়ে এবং গলা কেটে হত্যা করে পালিয়ে যায়।

নরসিংদীর পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান জানান, ইউপি মেম্বার নিহতের ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। সার্বিক বিষয় বিবেচনা করে হত্যাকারীদের গ্রেপ্তার করতে কাজ করছে পুলিশ। পরিবারের অভিযোগগুলো আমলে নেওয়া হচ্ছে।

হৃদয়/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ