ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষ: মৃত বেড়ে ১৫ 

ফরিদপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৬, ১৭ এপ্রিল ২০২৪   আপডেট: ১৯:০৮, ১৭ এপ্রিল ২০২৪
ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষ: মৃত বেড়ে ১৫ 

ফরিদপুরের কানাইপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আরও একজনের মৃত্যু হয়েছে। এতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৫ জনে। মঙ্গলবার (১৬ এপ্রিল) গভীর রাতে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পপি বেগমের (৩৫) মৃত্যু হয়।

নিহত পপি বেগম (৩৫) বোয়ালমারী উপজেলার রুপাপাত ইউনিয়নের কুমরাইল গ্রামের ইকবাল হোসেনের স্ত্রী। ইকবাল হোসেন ওই দুর্ঘটনায় নিহত হয়েছেন।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, ওই দুর্ঘটনায় ইকবাল হোসেন নিহত হন। তার স্ত্রী পপি বেগম হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত রাতে তিনি মারা যান। এ নিয়ে ওই দুর্ঘটনায় নিহতের সংখ্যা দাঁড়াল ১৫ জনে।

ফরিদপুরের জেলা প্রশাসক কামরুল হাসান তালুকদার জানান, দুর্ঘটনার কারণ অনুসন্ধানের জন্য সাত সদস্যের তদন্ত কমিটি করা হয়েছে। তিন কর্মদিবসের মধ্যে তাদের তদন্ত প্রতিবেদন দিতে হবে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে কানাইপুর ইউনিয়নের দিগনগর তেঁতুলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ইউনিক পরিবহনের বাসের সঙ্গে ফরিদপুরগামী পিকআপের সংঘর্ষে ঘটনাস্থলে ১১ জন নিহত হন। আহত সাত জনকে উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে নেওয়ার পথে একজন ও চিকিৎসাধীন অবস্থায় একজন মারা যায়। একইদিন দুপুর ঢাকা নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়।
 

তামিম/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়