ঢাকা     বুধবার   ০১ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

১৭ বছরের সাজা এড়াতে ২২ বছর পলাতক, অবশেষে গ্রেপ্তার

ফেনী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪২, ১৭ এপ্রিল ২০২৪  
১৭ বছরের সাজা এড়াতে ২২ বছর পলাতক, অবশেষে গ্রেপ্তার

গ্রেপ্তারকৃত মনিরুল আলম মিনার।

অস্ত্র মামলায় ১৭ বছরের সাজা এড়াতে ২২ বছর পালিয়েও শেষ রক্ষা হলো না ফেনীর মনিরুল আলম মিনারের (৪৩)।

মঙ্গলবার (১৬ এপ্রিল) রাতে ১৭ বছরের সশ্রম কারাদণ্ডপ্রাপ্ত পলাতক মিনারকে ফেনী শহরের মাস্টার পাড়া এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

গ্রেপ্তারকৃত মনিরুল আলম শহরের পূর্ব উকিল পাড়ার মৃত দিদারুল আলমের ছেলে। তাকে আজ (১৭ এপ্রিল) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

র‌্যাব সূত্রে জানা গেছে, মনিরুল আলমকে ২০০২ সালের ২০ জুলাই আদালত দোষী সাব্যস্ত করে অস্ত্র মামলায় ১৭ বছরের সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থদণ্ড দেন। মামলার পর থেকে সে পলাতক ছিল। র‌্যাব গোপন তথ্যের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করেছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিনার স্বীকার করেছেন যে, মামলা দায়েরের পর থেকে আইন-শৃংখলা বাহিনীর গ্রেপ্তার এড়াতে নিজের নাম-ঠিকানা পরিবর্তন করে ফেনী, চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে ছদ্মবেশে আত্মগোপন করে ছিলেন।

ফেনীস্থ র‍্যাবের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম বলেন, গ্রেপ্তারের পর আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, গ্রেপ্তার মিনারকে আজ দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সাহাব/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়