ঢাকা     বুধবার   ০১ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

মাদারীপুরে কলেজছাত্রীকে ধর্ষণ 

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১২, ১৮ এপ্রিল ২০২৪  
মাদারীপুরে কলেজছাত্রীকে ধর্ষণ 

মাদারীপুরের কালকিনি উপজেলায় কলেজছাত্রীকে (১৮) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই কলেজছাত্রীর পরিবার মামলা করেছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে পুলিশ এ তথ্য নিশ্চিত করেছে। 

কালকিনি থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. ফয়সাল বলেন, কলেজ ছাত্রীকে ধর্ষণের ঘটনায় আদালতে মামলা হয়েছে। পরে ওই ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলার অভিযোগ ও ভুক্তভোগীর পরিবার সুত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণ সাহেবরামপুর গ্রামের শাহাবুল বেপারীর ছেলে নাজমুছ সাকিবের সঙ্গে একই এলাকার ওই কলেজছাত্রীর দুই বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর সুত্র ধরে শুক্রবার (১২ এপ্রিল) রাতে ওই কলেজছাত্রীকে তার বসতঘরে একা পেয়ে নাজমুছ সাকিব ধর্ষণ করেন। পরে এ ঘটনা জানতে পেরে স্থানীয় সালিশে নাজমুছ সাকিবকে জিজ্ঞেস করা হলে তিনি ওই কলেজছাত্রীকে বিয়ে করবেন বলে আশ্বাস দেন। কিন্তু ঘটনার বেশ কয়েক দিন পার হলেও বিয়ে না করে সাকিব এলাকা ছেড়ে পালিয়ে যান। পরে উপায়ান্ত না পেয়ে ওই কলেজছাত্রীর মা বাদী হয়ে নাজমুছ সাকিবসহ তার পরিবারের তিনজনকে আসামি করে আদালতে ধর্ষণ মামলা করেন। পরে পুলিশ ওই ছাত্রীকে উদ্ধার করে মেডিকেল পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠায়।

মামলার বাদী ওই কলেজছাত্রীর মা বলেন, ‘আমার মেয়েকে বিয়ের প্রলোভন দিয়ে নাজমুছ সাকিব ধর্ষণ করেছেন। আমি এর বিচার চাই।’

এ বিষয়ে অভিযুক্ত সাকিবের পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাদের এলাকায় পাওয়া যায়নি।

পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. ফয়সাল জানান, আসামিকে গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে।

বেলাল/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়