ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

গঙ্গাস্নানে গিয়ে নিখোঁজ, ৮ দিন পর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

ঝালকাঠি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৭, ২১ এপ্রিল ২০২৪   আপডেট: ১০:১৬, ২১ এপ্রিল ২০২৪
গঙ্গাস্নানে গিয়ে নিখোঁজ, ৮ দিন পর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

অদিত্য চক্রবর্তী। ফাইল ফটো

ঝালকাঠির নলছিটিতে চৈত্র সংক্রান্তিতে মা ও দাদির সঙ্গে সুগন্ধা নদীতে গঙ্গাস্নানে গিয়ে নিখোঁজের ৮ দিন পর অদিত্য চক্রবর্তী (৮) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (২০ এপ্রিল) রাত ১০টার দিকে উপজেলার চড়বহরমপুর এলাকায় সুগন্ধা নদীর তীর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নলছিটি থানার ওসি (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রি নিশ্চিত করেছেন।

অদিত্য চক্রবর্তী শহরের বাতুরতলা এলাকার স্টুডিও ব্যবসায়ী শিমুল চক্রবর্তীর ছেলে ও নলছিটি বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণির ছাত্র ছিল।

এর আগে, গত শনিবার (১৩ এপ্রিল) সকাল ১০টার দিকে আদিত্য চক্রবর্তী দাদি ও মার সঙ্গে গঙ্গাস্নানের জন্য সুগন্ধা নদীর তীরে আসে। পরে তিনজন একসঙ্গে স্নানে নামে। এ সময় আদিত্য নদীর স্রোতে ভেসে যায়। খবর পেয়ে বরিশাল থেকে একটি ডুবুরি দল ও কোস্ট গার্ডের সদস্যরা এসে নিখোঁজ শিশুর সন্ধানে তল্লাশি শুরু করেন। তবে তাকে খুঁজে পাওয়া যায়নি।

নলছিটি থানার ওসি (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রি বলেন, স্থানীয়রা একটি লাশ ভাসতে দেখে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে। এ সময় মরদেহটি অদিত্যের বলে নিশ্চিত করে তার পরিবার।

অলোক/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়