ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

দ্রুত হাসপাতালে না নিয়ে ব্যস্ত ভিডিওতে, দুর্ঘটনায় যুবকের মৃত্যু

ফেনী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৯, ১০ মে ২০২৪   আপডেট: ১৫:৫০, ১০ মে ২০২৪
দ্রুত হাসপাতালে না নিয়ে ব্যস্ত ভিডিওতে, দুর্ঘটনায় যুবকের মৃত্যু

ইয়াছিন। ফাইল ফটো

কুমিল্লায় গাড়ির ধাক্কায় মো. ইয়াছিন (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৯ মে) বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইয়াছিন ফেনীর পরশুরাম উপজেলার চিথলিয়া ইউনিয়নের রাজষপুর হরবাতলী গ্রামের আমিন মিয়ার ছোট ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, ইয়াছিন কর্মসূত্রে কুমিল্লা ক্যান্টনমেন্ট এলাকায় থাকতেন। বৃহস্পতিবার সড়কে মোটরসাইকেল চালিয়ে আসার সময় গাড়ির ধাক্কায় সে সড়কে ছিটকে পড়ে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। 

নিহতের স্বজন তামজিদ হোসাইন রোহান বলেন, দুর্ঘটনার পর ইয়াছিন সড়কে পড়ে থাকলেও আশপাশের লোকজন তখন ব্যস্ত ছিলেন ছবি তুলতে ও ভিডিও করতে। একজন মানুষ আহত পড়ে রয়েছে, তাকে দ্রুত হাসপাতালে নেওয়ার জন্য কেউ এগিয়ে আসেনি। হাসপাতালে নিতে দেরি হওয়ায় অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

চিথলিয়া ইউনিয়নের চেয়ারম্যান পেয়ার আহমেদ বলেন, চার ভাইয়ের মধ্যে ইয়াছিন সবার ছোট ছিল। তার এমন আকস্মিক মৃত্যু কেউ মেনে নিতে পারছে না। পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ময়নামতি হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল বাহার বলেন, অজ্ঞাত গাড়ির ধাক্কায় এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। নিহতের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে।

সাহাব/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়