ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস, বিচার চান কলেজছাত্র

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩১, ২২ মে ২০২৪   আপডেট: ১৪:৩৭, ২২ মে ২০২৪
অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস, বিচার চান কলেজছাত্র

রাজশাহীতে এক তরুণ-তরুণীর অন্তরঙ্গ মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস হয়েছে। ফেসবুক আইডি হ্যাক করে কেউ এসব ছবি ফাঁস করেছে বলে ওই অভিযোগ কলেজছাত্রের। সামাজিকভাবে তাদের হেয় করায় সংবাদ সম্মেলন করে বিচারের দাবি করেছেন তারা।

ভুক্তভোগী তরুণ রাজশাহী কলেজের মাস্টার্সের শিক্ষার্থী। বুধবার (২২ মে) দুপুরে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে তিনি সংবাদ সম্মেলন করেন। এ সময় ভুক্তভোগী ওই তরুণী তার সঙ্গে ছিলেন।

তারা জানান, দুইজনের মধ্যে তিন বছরের প্রেমের সম্পর্ক। পারিবারিকভাবে তাদের বিয়ে ঠিক আছে। গত ২০ মে একটি ফেসবুক আইডি থেকে তাদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি ছাড়া হয়। এতে তারা মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন।

ভুক্তভোগী তরুণ জানান, প্রথম দফায় ছবি প্রকাশের পর তার মোবাইলে একটি কল আসে। অচেনা এক ব্যক্তি সমস্যার সমাধানে তার সঙ্গে যোগাযোগের পরামর্শ দেন। যোগাযোগ না করলে আরও ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়। এ বিষয়ে আইনগত সহায়তা পেতে গত ২১ মে নগরীর বোয়ালিয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি। সংবাদ সম্মেলনে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানানো হয়।

এ বিষয়ে নগরীর বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবীর বলেন, এটি একটি সাইবার অপরাধ। পুলিশের তথ্যপ্রযুক্তি বিভাগ জিডির তদন্ত করছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

কেয়া/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়