ঢাকা     শনিবার   ১৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১ ১৪৩১

সেপটিক ট্যাংক থেকে ৪০ হাজার ডলার উদ্ধার

ফরিদপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১২, ২৪ মে ২০২৪   আপডেট: ২০:১৭, ২৪ মে ২০২৪
সেপটিক ট্যাংক থেকে ৪০ হাজার ডলার উদ্ধার

উদ্ধার হওয়া ডলার

ফরিদপুরের ভাঙ্গায় ৪০ হাজার মার্কিন ডলার চুরি করে পালিয়ে গিয়েও পার পায়নি চোর। পুলিশ মেহেদী হাসান তামিম নামের চোরকে আটক করেছে। এসময় টয়লেটের সেপটিক ট্যাংক থেকে উদ্ধার করা হয় চুরি যাওয়া ডলার।

শুক্রবার (২৪ মে) সকালের দিকে পুলিশ অভিযান চালিয়ে ভাঙ্গা পৌরসভার রায়পাড়া সদরদী গ্রামের মৃত আলতাফ কাজীর ছেলে মেহেদী হাসান তামিমকে (২৭) আটক করেছে। এসময় তার দেওয়া তথ্য অনুযায়ী তার বাড়ির টয়লেটের সেপটিক ট্যাংক থেকে ডলারগুলো উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় একটি চুরির মামলা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, মেহেদী হাসান তামিম ঢাকায় ইলেকট্রিক মিস্ত্রির কাজ করতো। গত ২২ মে বসুন্ধরা গ্রুপের ইঞ্জিনিয়ার এস এম তৌহিদুজ্জামানের বাসায় বিদ্যুতের কাজ করতে যান মেহেদী হাসান তামিম। কাজ করার এক ফাঁকে কৌশলে অস্ট্রেলিয়ায় থাকা ইঞ্জিনিয়ারের ছোট ভাইকে পাঠানোর জন্য বাসায় রাখা ৪০ হাজার (ইউএস) ডলার চুরি করে মেহেদী হাসান তামিম। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৪৭ লাখ টাকা সমমূল্যের।

এ বিষয়ে ভাঙ্গা থানার উপপরিদর্শক (এসআই) মনির হোসেন তথ্যটি নিশ্চিত করে বলেন, ৪০ হাজার ডলার নিয়ে গ্রামের বাড়ি ফরিদপুরের ভাঙ্গায় পালিয়ে আসে তামিম। পরে তৌহিদুজ্জামানের লিখিত অভিযোগের ভিত্তিতে শুক্রবার সকালে তামিমের বাড়ি ভাঙ্গা পৌরসভার রায়পাড়ায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় তার দেওয়া তথ্য অনুযায়ী, বাড়ির টয়লেটের সেপটিক ট্যাংকের মধ্যে লুকিয়ে রাখা ৪০ হাজার ডলারের মধ্যে ৩৬ হাজার ২০০ ডলার উদ্ধার করা হয়।

তামিম/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়