ঢাকা     মঙ্গলবার   ২৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১১ ১৪৩১

জমি নিয়ে বিরোধ

ফুফাতো ভাইদের ছুরিকাঘাতে যুবক নিহত

বাগেরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৯, ২৯ মে ২০২৪   আপডেট: ১৫:২৪, ২৯ মে ২০২৪
ফুফাতো ভাইদের ছুরিকাঘাতে যুবক নিহত

বাগেরহাটের কচুয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে ফুফাতো ভাইদের ছুরিকাঘাতে মশিউর রহমান হাজরা (২৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় দুই ফুফাতো ভাইকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৯ মে) সকালে কচুয়া উপজেলার টেংরাখালী এলাকার এ ঘটনা ঘটে। নিহত মশিউর উপজেলার টেংরাখালী গ্রামের প্রয়াত মাসুদ হাজরার ছেলে।

আটকেরা হলেন- মো. সাব্বির (২৮) ও মো. বায়জিদকে (২০)। তারা একই গ্রামের হাজরাপাড়া এলাকার ইনদাদ শেখের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, সম্পত্তি নিয়ে ফুফাতো ভাইদের সাথে বিরোধ চলে আসছিল মশিউরদের। এর জেরে বুধবার সকাল সাড়ে ১০টার দিকে কথা-কাটাকাটির এক পর্যায়ে মশিউরকে ছুরিকাঘাত করে দুই ফুফাতো ভাই। পরে স্থানীয়রা উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতালে পাঠিয়েছে।

কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার মনি শংকর পাইক বলেন, মশিউর রহমান নামের এক যুবককে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে তার স্বজনরা। নিহতের ফুসফুসের বামপাশে ছুড়িকাঘাতের চিহ্ন রয়েছে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসীন হোসেন বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে সম্পত্তি নিয়ে বিরোধের জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে। অভিযুক্ত দুইজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

শহিদুল/ইমন

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়