ঢাকা     রোববার   ১৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ৩০ ১৪৩১

রংপুরে ঈদের জামাত সকাল ৮টায়

রংপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০০, ১৬ জুন ২০২৪  
রংপুরে ঈদের জামাত সকাল ৮টায়

টানা বৃষ্টিতে সর্ববৃহৎ কালেক্টরেট ঈদগাহ মাঠে পানি জমে যায়

রংপুরের প্রধান ঈদগাহসহ অধিকাংশ মাঠে টানা বৃষ্টিতে পানি জমেছে। মাঠের সাজসজ্জা ঝড়ে ভেঙে পড়েছে। এ কারণে মসজিদে ঈদুল আজহার নামাজ পড়ার সিদ্ধান্ত নিয়েছে সিটি করপোরেশনসহ জেলা প্রশাসন।  

ঈদের নামাজের আগে মাত্র ১২ ঘণ্টা আকাশ পরিষ্কার থাকলে প্রধান ঈদগাহ মাঠ থেকে পানি অপসারণ করে নামাজ পড়ার উপযোগী করা সম্ভব বলে জানিয়েছেন রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

এদিকে, রোববার (১৬ জুন) দুপুরে রংপুর বিভাগীয় নগরীর সর্ববৃহৎ কালেক্টরেট ঈদগাহ মাঠ পরিদর্শন করলেন জেলা প্রশাসক মোবাশ্বের হাসানসহ অন্যান্য কর্মকর্তারা। এ দিন সকালে সরেজমিন রংপুরের কালেক্টরেট ঈদগাহ মাঠ, কারমাইকেল কলেজ মাঠসহ বিভিন্ন মাঠে পানি জমে থাকার দৃশ্য দেখা যায়। একইসঙ্গে দেখা যায়, ঝড়ে সামিয়ানা, বাঁশসহ নানা সাজসজ্জা ভেঙে পড়ার দৃশ্য।

এ সময় রংপুর সিটি করপোরেশনের মেয়র বলেন, দূর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে ঈদের প্রধান জামাত রংপুর জেলা মডেল মসজিদে সকাল ৮টায় অনুষ্ঠিত হবে। এছাড়াও নগরীর কোর্ট মসজিদ, কেরামতিয়া জামে মসজিদ, রংপুর ক্যাডেট কলেজ জামে মসজিদ, কারমাইকেল কলেজ জামে মসজিদ ও সদর হাসপাতাল মসজিদে সকাল সাড়ে ৮টা ও কামাল কাছনা বড় জামে মসজিদে সকাল ৮টায় ঈদের জামাত অনুষ্ঠিত হবে। 

প্রধান জামাতের সঙ্গে সঙ্গতি রেখে জেলার ৮ উপজেলা ও নগরীর প্রায় ১২ শতাধিক ঈদগাহ ও মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে জেলা প্রশাসন।

আমিরুল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়