ঢাকা     শনিবার   ২০ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৫ ১৪৩১

‘কে দেখবে আমার কান্না আব্বু’: ডরিনের আবেগঘন স্ট্যাটাস

ঝিনাইদহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৩, ১৭ জুন ২০২৪  
‘কে দেখবে আমার কান্না আব্বু’: ডরিনের আবেগঘন স্ট্যাটাস

সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের সঙ্গে তার মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন

ভারতে চিকিৎসার জন্য গিয়ে হত্যার শিকার হয়েছেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। তার মৃত্যুর পর প্রথম ঈদের দিন সোমবার (১৭ জুন) সকালে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন। এ সময় তিনি তার অশ্রুসিক্ত চোখের দুটি ছবিও পোস্ট করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড আইডি থেকে এ স্ট্যাটাস দেন ডরিন। 

শনিবার (১৫ জুন) দিবাগত রাত ১০টার পর থেকে কোনো কারণে ডরিনের ফেসবুকের আইডি বন্ধ হয়ে যায়। এ সময় তিনি তার আইডিতে ঢুকতে পারছিলেন না। রোববার (১৬ জুন) সন্ধ্যা থেকে তিনি তার আইডিতে যথারীতি ঢুকতে পারছেন। 

ডরিন স্ট্যাটাসে লিখেছেন, ‘কে দেখবে আমার কান্না আব্বু? মাঠে ঈদের নামাজ পড়াচ্ছেন। আব্বু, তুমি তো ভোরে সবার আগে উঠে গিয়ে ঈদগাহে যাও। আজকে তুমি নেই। তুমি কী জানো? সবাই দাঁড়িয়ে কাঁদছে আব্বু।’ 

ডরিন আরও লিখেছেন, ‘আমি ঘুমাতে পারছি না আব্বু। আজকে তুমি নেই, আজকে কেউ আর আমাদের বাসা থেকে বের হয়ে ঈদগাহে গেল না। আব্বু, আজকে প্রথম আমার জীবনে তোমাকে ছাড়া ঈদের দিন। আল্লাহ তুমি এমনটা কেন করলে? আমার তো কষ্ট হচ্ছে। সবাই ঈদের নামাজ পড়তে যায়, কিন্তু আমার বাবা যায় না। আমার তো শুধু চোখ দিয়ে পানি পড়ছে। আমি ভালো নেই, আব্বু তুমি তো জানো।’

গত ১২ মে চিকিৎসার জন্য ভারতে যান এমপি আনার। ওঠেন পশ্চিমবঙ্গে বরাহনগর থানার মণ্ডলপাড়া লেনে গোপাল বিশ্বাস নামে এক বন্ধুর বাড়িতে। পর দিন ডাক্তার দেখানোর কথা বলে বাড়ি থেকে বের হন। এরপর থেকে রহস্যজনকভাবে নিখোঁজ ছিলেন। ২২ মে খবর ছড়ায়, কলকাতার পার্শ্ববর্তী নিউটাউন এলাকায় বহুতল সঞ্জিভা গার্ডেনস আবাসিক ভবনে এমপি আনার খুন হয়েছেন। পরে ওই ভবনের সেপটিক ট্যাংক থেকে তার দেহের খণ্ডিতাংশ উদ্ধার করে পুলিশ।
 

সোহাগ/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়