ঢাকা     মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১ ১৪৩১

নরসিংদীতে নজর কাড়ছে আইনুল মিয়ার ব্যতিক্রম অটোরিকশা

নরসিংদী প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৫, ১১ জুলাই ২০২৪  
নরসিংদীতে নজর কাড়ছে আইনুল মিয়ার ব্যতিক্রম অটোরিকশা

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল-পাঁচদোনা সড়কে সিএনজিচালিত অটোরিকশাচালক মো. আইনুল মিয়া ন্যায্য ভাড়ায় যাত্রী বহনের সুখ্যাতি কুড়িয়েছেন। এছাড়া তার অটোরিকশার যাত্রীদের জন্য সেবামূলক পদক্ষেপ গ্রহণ করে ব্যতিক্রম উদাহরণ তৈরি করেছেন।

মো. আইনুল মিয়া পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার টেঙ্গরপাড়া গ্রামের মো. সিদ্দিক মিয়ার ছেলে।

অটোরিকশায় তিনি ফ্যান, বিশুদ্ধ খাবার পানি, টিস্যু পেপার, মোবাইল ফোন চার্জের ব্যবস্থা করেছেন। এছাড়া মিনি টিভি ও ডিজিটাল ঘড়িও তিনি তার বাহনে সেট করেছেন। ফ্রি এসব সেবা পেয়ে যাত্রীরা খুব খুশি বলে জানান তিনি। সবচেয়ে নান্দনিক বিষয় হচ্ছে, তিনি তার বাহনে সবুজের সমারোহ ঘটিয়েছেন। যা নজর কাড়ছে সবার।

আইনুল মিয়া জানান, তিনি যাত্রীদের জন্য ফ্রি সেবা নিয়ে দীর্ঘ দেড় বছর ধরে নরসিংদীর পলাশ, ঘোড়াশাল ও পাঁচদোনা সড়কে এই অটোরিকশা চালাচ্ছেন। ইতোমধ্যে তার এই সেবা যাত্রীদের মন জয় করেছে। কুড়িয়েছেন তাদের প্রশংসাও।

যাত্রী শফিকুল ইসলাম জানান, আইনুলের ব্যতিক্রমি এই ফ্রি সেবা নজর কাড়ছে সবার। যাত্রা পথে যাত্রীদের যা যা প্রয়োজন- সবই রয়েছে তার সিএনজি অটোরিকশায়।

আরেক যাত্রী সোনিয়া সুলতানা জানান, কিছু কিছু চালক না বলে উঠলে ভাড়া বেশি নিয়ে থাকেন। কিন্তু আইনুল মিয়া তার ব্যতিক্রম। এতসব ফ্রি সেবা দিয়েও তিনি ন্যায্য ভাড়া নিচ্ছেন। পাঁচদোনা থেকে ঘোড়াশাল যাতায়াতের জন্য তিনি ২০ টাকা ভাড়া নিয়ে থাকেন। তার এমন উদ্যোগ সত্যিই প্রশংসার দাবি রাখে।

হৃদয়/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ