ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কুবি অনুপ্রাসের নতুন কমিটি গঠন

কুবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৮, ২১ মার্চ ২০২৩   আপডেট: ২২:২০, ২১ মার্চ ২০২৩
কুবি অনুপ্রাসের নতুন কমিটি গঠন

আগামী এক বছরের জন্য কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) আবৃত্তি সংগঠন অনুপ্রাস কণ্ঠ চর্চা কেন্দ্রের ষষ্ঠ কার্যনির্বাহী পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের রফিক উদ্দিনকে সভাপতি এবং একই বিভাগের শিক্ষার্থী বিল্লাল হোসেন স্বাধীনকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।

মঙ্গলবার (২১ মার্চ) সংগঠনের উপদেষ্টা বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শক ও নির্দেশনা দপ্তরের প্রধান ড. মুহম্মদ হাবিবুর রহমান, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক কাজী এম. আনিছুল ইসলাম, নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক হাসেনা বেগম ও সংগঠনের সাবেক সভাপতি বায়েজিদ আহমেদ ও সাবেক সাধারণ সম্পাদক আবু হাসনাত অনিক স্বাক্ষরে এই কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন আল মামুন ও সাদিয়া সুলতানা। এছাড়া যুগ্ম-সাধারণ সম্পাদক পদে আছেন শারমিন মেঘলা, নাফিসা সুলতানা ঐশি, সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন রুবাইয়াত তাজবীন, পাঠচক্র সম্পাদক হিসেবে আছেন ওয়াফা আক্তার রিমু, অর্থ সম্পাদক হিসেবে আছেন মোহাম্মদ মামুন, দপ্তর সম্পাদক হিসেবে আছেন সৈয়দা রাইসা তাসনীম, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক  হিসেবে আছেন লায়লা পারভীন, যোগাযোগ সম্পাদক হিসেবে আছেন জাওয়াদ উর রাকিন খান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক হিসেবে আছেন মো. আতিকুর রহমান, প্রচার সম্পাদক হিসেবে আছেন মোহাম্মদ আমিন, প্রশিক্ষণ ও অনুষ্ঠান সম্পাদক হিসেবে আছেন ফাহমিদা সুলতানা ও আপ্যায়ন সম্পাদক হিসেবে আছেন আমেনা আক্তার। এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন মো. সাইদুল হাসান, তানিয়া আক্তার, হেদায়েতুল ইসলাম নাবিদ, মেহেরুন নেছা, রুমা রাণী দেব শর্মা।

নব-নির্বাচিত সভাপতি রফিক উদ্দিন বলেন, বিগত চার বছর অনুপ্রাসের সঙ্গে কাজ করে যে অভিজ্ঞতা অর্জন করেছি তার ভিত্তিতে আগামী এক বছর সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী সংগঠনকে পরিচালনা করবো। আমি বিশ্বাস করি অনুপ্রাসের সব সদস্যদের সহযোগিতায় কাজের মধ্যে দিয়ে সংগঠনের সকল ঘাটতি দূর করে অনুপ্রাসকে সর্বোচ্চ পর্যায়ে নিয়ে যেতে পারবো।

এমদাদুল/ফিরোজ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়