ঢাকা     মঙ্গলবার   ২৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১১ ১৪৩১

জাবি অ্যালামনাই অ্যাসোসিয়েশন বাংলার যাত্রা শুরু

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৪, ২১ নভেম্বর ২০২৩   আপডেট: ১০:০২, ২১ নভেম্বর ২০২৩
জাবি অ্যালামনাই অ্যাসোসিয়েশন বাংলার যাত্রা শুরু

`জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন বাংলা’ এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। গত শনিবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় ঢাকার আসাদগেটে অবস্থিত ফ্যামিলি ওয়ার্ল্ড কনভেনশন হলে ৭১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ নতুন কমিটি ঘোষণা করা হয়।

সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মত সিদ্ধান্ত মোতাবেক তিন বছর মেয়াদের এই কার্যনির্বাহী কমিটিতে মোহাম্মদ আবুল কাশেম শিকদার (৭ম ব্যাচ) সভাপতি ও অধ্যাপক ড. পৃথিলা নাজনীন নীলিমা (১০ম ব্যাচ) সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি অধ্যাপক ড. মো. খালেদ হোসাইন (১২তম), অধ্যক্ষ ড. সেলিম আকন্দ (১৩তম), অধ্যক্ষ (অব.) মাহমুদা শিল্পী (১৩ তম), অধ্যক্ষ মো. ইউসুফ (১৫ তম), মো. কামরুল ইসলাম (১৬তম), অর্থ সম্পাদক মো. আতিকুল ইসলাম (১০ তম), যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল হাসনাত মো. রফিকুল ইসলাম (১৩তম), আমিনুল হক খোকন (২১তম), অধ্যাপক ড. মোহাম্মদ শামসুজ্জামান মিলকি (৩১তম), সাংগঠনিক সম্পাদক মো. মনোয়ার হোসেন (১৬তম), সহ-সাংগঠনিক সম্পাদক শেখ মিরাদুল ইসলাম (২২তম), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ড. গোলাম মোস্তফা (১৮তম), সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহমুদুর রশিদ (২১তম), সাংস্কৃতিক সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী (১১তম), সহ-সাংস্কৃতিক সম্পাদক সংগীতা চৌধুরি (২৫তম)।

এছাড়া প্রচার ও জনসংযোগ সম্পাদক মো. সোহেল আহসান নিপু (২৫তম), সহ-প্রচার ও জনসংযোগ সম্পাদক মো. আসাদুজ্জামান রানা ফরাজী (২৭তম), দপ্তর সম্পাদক ড. মো. শামীমুজ্জামান (১৮তম), সহ-দপ্তর সম্পাদক পংকজ কুমার শিকদার (২৪তম), সমাজ কল্যাণ সম্পাদক অধ্যক্ষ ড. কাকলী মুখোপাধ্যায় (১৫তম), সহ-সমাজ্যকল্যাণ সম্পাদক নুপুর দত্ত (২৫ তম), ক্যারিয়ার কাউন্সেলিং সম্পাদক অধ্যক্ষ মুহাম্মদ শাহ্ আলমগীর (১৫তম), সহ-ক্যারিয়ার কাউন্সেলিং সম্পাদক সালমা ইসলাম লাভলী (২২তম), আন্তর্জাতিক সম্পাদক অ্যাডভোকেট মো. এমদাদুল ইসলাম খান (১৪তম), সহ-আন্তর্জাতিক সম্পাদক ড. রুমানা আফরোজ (২৭তম), ক্রীড়া সম্পাদক আশরাফুল ইসলাম জিকো (৩৪তম), সহ-ক্রীড়া সম্পাদক নুরুল হুদা মন্টি (৩৬তম), তথ্য ও প্রযুক্তি সম্পাদক জনাব মোহাম্মদ মামুন আর রশীদ (৩৪তম), সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক ড. মো. রশিদুল ইসলাম (৩০তম)।

কমিটিতে বিভাগের সাতজন শিক্ষকসহ বিভিন্ন ব্যাচের মোট ৪০ জন নির্বাহী সদস্য হিসেবে অন্তর্ভুক্ত হয়েছেন। এখন পর্যন্ত প্রায় পাঁচ শতাধিক অ্যালামনাই এই অ্যাসোসিয়েশনের সঙ্গে যুক্ত হয়েছেন। বাংলা বিভাগের সাবেক শিক্ষার্থীরা যেকোনো প্রান্ত থেকে এই অ্যাসোসিয়েশনের সদস্য হতে পারবেন। যোগাযোগ করতে পারেন বাংলা অ্যালামনাই অ্যাসোসিয়েশন, জাবি ফেসবুক পেজে।

ঢাকা/হাসান/মেহেদী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়