ঢাকা     সোমবার   ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৪ ১৪৩০

হাবিপ্রবি শিক্ষার্থীকে বাঁচাতে চলচ্চিত্র প্রদর্শনী

হাবিপ্রবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৮, ২৯ নভেম্বর ২০২৩  
হাবিপ্রবি শিক্ষার্থীকে বাঁচাতে চলচ্চিত্র প্রদর্শনী

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২০২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রিশাত। মর্মান্তিক এক দুর্ঘটনার শিকার হয়ে তিনি বর্তমানে ঢাকার শ্যামলী ট্রমা হাসপাতালের আইসিইউ বিভাগে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন। তার চিকিৎসার জন্য প্রতিদিনই লক্ষাধিক টাকার প্রয়োজন পড়ছে।

রিশাতের এই জীবন যুদ্ধে তার পাশে দাঁড়ানোর প্রয়াসে বিশ্ববিদ্যালয়ের ‘অর্ক সাংস্কৃতিক জোট’ দুই দিনব্যাপী চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন করছে। প্রদর্শনী থেকে প্রাপ্ত অর্থ রিশাতের চিকিৎসা বাবদ ব্যয় করবে বলে জানিয়েছেন সংগঠনটির নেতৃবৃন্দ।

সংগঠনটির সাধারণ সম্পাদক মো. হাসিবুল হক বলেন, আমরা অর্ক পরিবার থেকে সিনেশো’র আয়োজন করেছি। আমাদের বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রিশাতের চিকিৎসা সহযোগিতার জন্য আমরা এই উদ্যোগ নিয়েছি। এই সিনেশো এর পুরো লভ্যাংশটাই রিশাতের চিকিৎসার জন্য ব্যয় করা হবে। আমরা শিক্ষার্থীদের ভালো সাড়া পেয়েছি। আশা করছি সবার সহযোগিতায় আমাদের উদ্যোগটি সফল হবে।

আগামী ১ ও ২ ডিসেম্বর দুইদিনব্যাপী বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম -১ এ প্রদর্শিত হবে 'দ্যা ম্যান হু নিউ ইনফিনিটি', 'হাসিনা: এ ডটার্স টেল', 'ইন্টারস্টেলার' এবং 'দারুচিনি দ্বীপ' এর মত জনপ্রিয় সব চলচ্চিত্র। বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়ামের সামনে চলচিত্র প্রদর্শনীর টিকেট বিক্রয় কেন্দ্রে শিক্ষার্থীদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে।

সকলের দোয়া ও সহযোগিতায় রিশাত যেন আবারও বিশ্ববিদ্যালয়ে সুস্থ ভাবে ফিরে আসতে পারে এমন প্রত্যাশা ব্যক্ত করেছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা।

/সংগ্রাম/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়