ঢাকা     শনিবার   ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১২ ১৪৩০

ট্রাকে আগুন: রাবি ছাত্রদলের ছয় নেতাকর্মী বিরুদ্ধে মামলা

রাবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৪, ২৯ নভেম্বর ২০২৩  
ট্রাকে আগুন: রাবি ছাত্রদলের ছয় নেতাকর্মী বিরুদ্ধে মামলা

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) কাজলা গেইটে পণ্যবাহী ট্রাকে আগুন দেওয়ার ঘটনায় নগরীরর মতিহার থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলায় রাবি শাখা ছাত্রদলের আহবায়ক সুলতান আহমেদ রাহীকে (২৮) প্রধান করে ছয় নেতাকর্মীকে আসামী করা হয়।

মঙ্গলবার (২৭ নভেম্বর) বিকেলে মতিহার থানার এসআই মো. জাকারিয়া মাসুদ বাদী হয়ে ১৯৭৪ সালে বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩) ধারায় মামলাটি দায়ের করেন। বুধবার (২৮ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করেন মতিহার থানার পরিদর্শক মো. রুহুল আমিন।

মামলার অন্য আসামিরা হলেন, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের যুগ্ম- আহ্বায়ক মো. সাকিলুর রহমান সোহাগ (২৮), সহ-সভাপতি মো. তরিকুল ইসলাম (৩১), কর্মী মো. সোহান (৩৫), মো. তিমেল (২২) ও আশরাফুল ইসলাম।

মামলার প্রধান আসামী সুলতান আহমেদ রাহী বলেন, ‘ট্রাক পুড়ানো, গাড়িতে হামলা- এসব সন্ত্রাসী কার্যকলাপ ফ্যাসিস্ট আওয়ামী লীগের চরিত্র। পুলিশ ও দলীয় নেতাকর্মী দ্বারা বাসে আগুন দিয়ে গণতন্ত্রকামী মানুষদের নামে মিথ্যা মামলায় দিয়ে জেল খাটাচ্ছে। জনগণ এসব আর বিশ্বাস করে না। আমরা দেশনায়ক তারেক রহমানের আহ্বানে রাজপথে সাধারণ শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে ভোটের অধিকারে শান্তিপূর্ণ আন্দোলন চালিয়ে যাবো। এসব মিথ্যা মামলা হামলা দিয়ে আমাদেরকে দমিয়ে রাখতে পারবে না।'

এ বিষয়ে মতিহার থানার পরিদর্শক মো. রুহুল আমিন বলেন, ‘আমাদের থানার এক এসআই বাদী হয়ে এ মামলা দায়ের করেছেন। মামলায় ছয়জনকে আসামী করা হয়। তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

/বিজয়/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়