ঢাকা     বৃহস্পতিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৬ ১৪৩০

ইবিতে শাপলা ফোরামের নির্বাচনে জয়ী হলেন যারা 

ইবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৩, ৩ ডিসেম্বর ২০২৩  
ইবিতে শাপলা ফোরামের নির্বাচনে জয়ী হলেন যারা 

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) প্রগতিশীল শিক্ষক সংগঠন শাপলা ফোরামের কার্যনির্বাহী নির্বাচন-২০২৩ সম্পন্ন হয়েছে। শনিবার (২ ডিসেম্বর) রাত ১০টায় সংগঠনটির কার্যনির্বাহী পরিষদ নির্বাচনের আহবায়ক ও গনিত বিভাগের অধ্যাপক ড. মিজানুর রহমান এ ফল ঘোষণা করেন।

জানা যায়, মোট ২৫২ জন ভোটারের মধ্যে জন ২২৪ ভোট প্রদান করেন যার মধ্যে ৭টি ভোট বাতিল হিসেবে গণ্য হয়েছে। নির্বাচনে ৩০ জন প্রার্থীর মধ্য হতে সর্বোচ্চ ভোট প্রাপ্তির ভিত্তিতে ১৫ জনকে নির্বাচিত ঘোষণা করা হয়।

তারা হলেন- অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন, অধ্যাপক ড. আনোয়ার হোসেন, অধ্যাপক ড. মাহবুবর রহমান, অধ্যাপক ড. মামুনুর রহমান, সহযোগী অধ্যাপক জয়শ্রী সেন, অধ্যাপক ড. আনিছুর রহমান, অধ্যাপক ড. তপন কুমার জোদ্দার, অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মন, অধ্যাপক ড. আনোয়ারুল হক, অধ্যাপক ড. মাহবুবুল আরফিন, অধ্যাপক ড. শেলিনা নাসরীন, অধ্যাপক ড. রবিউল হোসেন, সহকারী অধ্যাপক রফিকুল ইসলাম, অধ্যাপক ড. শাহজাহান মণ্ডল এবং সহযোগী অধ্যাপক সাজ্জাদ হোসেন।

এর আগে, বিশ্ববিদ্যালয়ের মমতাজ ভবনের দ্বিতীয় তলায় সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, নির্বাচনে সর্বোচ্চ ভোট প্রাপ্ত ১৫ জন প্রতিনিধিদের মধ্যে থেকে আলোচনা সাপেক্ষে সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ মোট ১৫টি পদ বন্টন করে সংগঠনটির কমিটি ঘোষণা করা হবে।

/ইদুল/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়