ঢাকা     বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ৯ ১৪৩০

জাবিতে শুরু হচ্ছে আন্তঃহল ফুটবল ও হ্যান্ডবল টুর্নামেন্ট

জাবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫২, ৩ ডিসেম্বর ২০২৩  
জাবিতে শুরু হচ্ছে আন্তঃহল ফুটবল ও হ্যান্ডবল টুর্নামেন্ট

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) মহান বিজয় দিবস উপলক্ষে ছাত্রদের আন্তঃহল চ্যান্সেলর কাপ ফুটবল এবং ছাত্রীদের উপাচার্য কাপ হ্যান্ডবল টুর্নামেন্ট শুরু হতে যাচ্ছে। আগামী বুধবার (৬ ডিসেম্বর) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করবেন উপাচার্য অধ্যাপক ড. মো. নুরুল আলম।

উদ্বোধনী অনুষ্ঠানে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক শেখ মনজুরুল হক, উপ-উপাচার্য (শিক্ষা) ও কেন্দ্রীয় স্পোর্টস কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. মোস্তফা ফিরোজ, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. রাশেদা সুলতানা।

টুর্নামেন্টের সভাপতিত্ত্ব করবেন প্রাধ্যক্ষ কমিটির সভাপতি ও রোকেয়া হলের প্রাধ্যক্ষ এবং মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. নিগার সুলতানা। রোববার (৩ ডিসেম্বর) শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক বেগম নাছরীন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

টুর্নামেন্টে ছেলে ও মেয়েদের সমান দুটি গ্রুপে ভাগ করে খেলা অনুষ্ঠিত হবে। চ্যান্সেলর কাপ ফুটবল (ছাত্র) প্রথম গ্রুপে মীর মশাররফ হোসেন হল, মওলানা ভাসানী হল, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল, আ ফ ম কামালউদ্দিন হল ও বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হল। অন্য গ্রুপে শহীদ রফিক-জব্বার হল, শহীদ সালাম-বরকত হল, শেখ রাসেল হল ও আল বেরুনি হল।

উপাচার্য কাপ হ্যান্ডবলে (মেয়ে) `এ' গ্রুপে স্থান পেয়েছে শেখ হাসিনা হল, বেগম খালেদা জিয়া হল, বেগম সুফিয়া কামাল হল, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব হল। 'বি' গ্রুপে ফজিলাতুন্নেছা হল, প্রীতিলতা হল, জাহানারা ইমাম হল, নওয়াব ফয়জুন্নেসা হল স্থান পেয়েছে।

আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবসে সকাল সাড়ে ৮টায় মেয়েদের এবং সাড়ে ৯টায় ছেলেদের ফাইনাল পর্বের মাধ্যমে টুর্নামেন্টের পর্দা নামবে৷

বিজ্ঞপ্তিতে বিশ্ববিদ্যালয়ের সব বিভাগের শিক্ষক-শিক্ষার্থী-কর্মকর্তা-কর্মচারীদের উদ্বোধনী অনুষ্ঠান ও খেলার ফিকশ্চারে আমন্ত্রণ জানানো হয়।

/আহসান/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়