ঢাকা     শুক্রবার   ১২ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

ঢাবি উপাচার্যের বাংলো থেকে নবজাতকের মরদেহ উদ্ধার 

ঢাবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৮, ২৯ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৭:৩৯, ২৯ ফেব্রুয়ারি ২০২৪
ঢাবি উপাচার্যের বাংলো থেকে নবজাতকের মরদেহ উদ্ধার 

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) উপাচার্যের বাসভবন থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে এ মরদেহ উদ্ধার করা হয়। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মাকসুদুর রহমান রাইজিংবিডিকে বিষয়টি নিশ্চিত করেছেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী রোকেয়া হলের স্টাফ মোজাম্মেল হক  বলেন, দুপুর ১২টার দিকে আমি হল গেইটে ডিউটিতে ছিলাম। ঠিক তখনই দেয়ালের ওপার থেকে টুপ করে কিছু পড়ার শব্দ শোনা যায়। ঘটনাস্থলে দ্রুত যাওয়ার পরে আমরা একটা বস্তা জাতীয় কিছু দেখতে পাই। পরে বোমা বা অস্ত্র জাতীয় কিছু কিনা, সেটা শনাক্ত করতে লাঠি দিয়ে খোঁচা দিলে নবজাতকের মাথা বেরিয়ে আসে। সঙ্গে সঙ্গে প্রক্টর অফিসে ফোন দিলে তারা পুলিশসহ এসে নবজাতকের মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

জানতে চাইলে প্রক্টর মাকসুদুর রহমান বলেন, লাশের অবস্থা খুবই শোচনীয়। মুখটাও ভালো করে বোঝা যাচ্ছে না। লাশটা দেয়ালের ওপার থেকে পাওয়া গেছে। আসলে ক্যাম্পাস উন্মুক্ত হওয়ার কারণে অনেকে রাস্তার পাশ দিয়ে চলাচল করে। হয়ত অন্য কোথাও সুযোগ না পেয়ে লাশটি এখানে ফেলেছে।

তিনি বলেন, আমরা সিসিটিভি ফুটেজ দেখছি। আশা করি দ্রুততম সময়ের মধ্যে লাশ নিক্ষেপকারীকে শনাক্ত করতে পারব। পুলিশের সহায়তায় লাশটাকে পোস্টমর্টেম করার জন্য ঢাকা মেডিকেলে নেওয়া হয়েছে।

/হারুন/মেহেদী/

সর্বশেষ

পাঠকপ্রিয়