ঢাকা     শনিবার   ২২ জুন ২০২৪ ||  আষাঢ় ৮ ১৪৩১

রাজশাহী কলেজে কর্মসংস্থান মেলা বুধবার

রাজশাহী কলেজ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৭, ১১ জুন ২০২৪  
রাজশাহী কলেজে কর্মসংস্থান মেলা বুধবার

দেশের ঐতিহ্যবাহী রাজশাহী কলেজে ‘স্মার্ট কর্মসংস্থান মেলা’র আয়োজন করা হয়েছে। আগামীকাল বুধবার (১২ জুন) সকাল ৮টায় শুরু হয়ে চলবে বিকেল ৪টা পর্যন্ত। দিনব্যাপী এ মেলায় ২০টির বেশি চাকরিদাতা প্রতিষ্ঠান ২ হাজারের বেশি চাকরি নিয়ে উপস্থিত থাকবেন।

রাজশাহী কলেজ বিজনেস ক্লাবের সার্বিক সহযোগিতায় এটুআই, রাজশাহী কলেজ ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে এ মেলার আয়োজন করা হয়েছে।

কলেজ প্রাঙ্গণে আয়োজিত এ কর্মসংস্থান বিষয়ক মেলা সম্পর্কে আয়োজকরা জানিয়েছে, রাজশাহী কলেজের ডিগ্রি, স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করা শিক্ষার্থী, স্নাতক ও ডিগ্রির শেষ বর্ষের শিক্ষার্থী এবং স্নাতকোত্তর পর্যায়ের সব শিক্ষার্থীরা এই মেলায় অংশ নিতে পারবেন। দেশ সেরা স্বনামধন্য প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ সরাসরি চাকরি প্রত্যাশীদের কাছে থেকে সিভি জমা নেওয়ার মাধ্যমে যোগ্য প্রার্থীদের সিভি মূল্যায়ন ও সাক্ষাৎকার গ্রহণের মাধ্যমে চাকরি নিশ্চিত করবেন।

তারা আরও জানান, চাকরিদাতা প্রতিষ্ঠানের উপস্থিতিতে শিক্ষার্থীদের বিভিন্ন চাকরির সুযোগ প্রদানের পাশাপাশি উদ্যোক্তা হিসেবে গড়ে তোলার সব তথ্য এ মেলায় থাকবে। এছাড়া ফ্রিল্যান্সার হিসেবে দেশীয় ও আন্তর্জাতিক কাজের সঙ্গে সম্পৃক্ত হওয়া, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের প্রশিক্ষণে ভর্তি হওয়া ও ভবিষ্যৎ কর্মজীবনের জন্য নিজেকে গড়ে তোলার গাইডলাইনও পাওয়া যাবে এ মেলায়।

আগ্রহীরা অনলাইনে বিনামূল্যে রেজিষ্ট্রেশন করে মেলায় অংশগ্রহণ করতে পারবেন।

/দুর্জয়/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়