ঢাকা     মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১ ১৪৩১

পিঙ্গু’স ইংলিশের নতুন ক্যাম্পাস এখন গুলশানে

ক্যাম্পাস ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৫, ১০ জুলাই ২০২৪  
পিঙ্গু’স ইংলিশের নতুন ক্যাম্পাস এখন গুলশানে

বাংলাদেশে একটি শিক্ষা উদ্যোক্তা পরিবারের উদ্যোগে চালু হওয়া পিঙ্গু’স ইংলিশের নতুন ক্যাম্পাস রাজধানী ঢাকার অভিজাত এলাকা গুলশানে উদ্বোধন করা হয়ে। সম্প্রতি এ ক্যাম্পাসটি প্রতিষ্ঠানটি পরিচালনা পর্ষদ ও শিক্ষকদের উপস্থিতিতে উদ্বোধন করা হয়।

এর আগে, মিরপুর ও দিনাজপুর তিনটি ক্যাম্পাস সফলতার সঙ্গে পরিচালনা করে আসছে প্রতিষ্ঠানটি। এই তিনটির অভিজ্ঞতা থেকে গুলশানের ৫০ নম্বর রোডের ১৪ নম্বর বাড়িতে নতুন ক্যাম্পাসের কার্যক্রম শুরু করা হয়।

জানা গেছে, শিশুদের সৃজনশীল চিন্তাভাবনা এবং শেখার প্রতি ভালোবাসার মূল্যবোধের উপর ভিত্তি করে প্রতিষ্ঠানটির পাঠ্যক্রম যুক্তরাজ্যের কিংস্টন ইউনিভার্সিটির সঙ্গে যৌথভাবে ডিজাইন করা হয়েছে। যাতে কোমলমতি শিশুদের সুন্দর আগামীর স্বপ্নীল ক্যারিয়ার মজবুত ভিত্তি স্থাপন করতে পারে।

এর মাধ্যমে ভবিষ্যৎ অ্যাকাডেমিক সাফল্যের জন্য তাদের প্রস্তুত করবে বলে আশাবাদী প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদের সদস্যরা।

উল্লেখ্য, পিঙ্গু’স ইংলিশ যুক্তরাজ্য ভিত্তিক একটি বিশ্বমানের আন্তর্জাতিক কিন্ডারগার্টেন, যারা আন্তর্জাতিকভাবে ইংরেজি কোর্সের অফার করে থাকে। পিঙ্গু’স ইংলিশ স্কুলের কার্যক্রম চালু হয়ে ব্যাপক প্রসার লাভ করে।

পিঙ্গু’স ইংলিশ বর্তমানে ব্রাজিল, ইতালি, এস্তোনিয়া, থাইল্যান্ড, কম্বোডিয়া, পাকিস্তান, মিয়ানমার, লাওস, ভিয়েতনাম, বাংলাদেশসহ ২৫টিরও বেশি দেশে কার্যক্রম পরিচালনা করছে।

/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়