RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৭ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১৩ ১৪২৭ ||  ১২ জমাদিউস সানি ১৪৪২

এবার সাধারণ হোটেলে খাবার খেলেন আতিকুল

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৯, ১৫ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এবার সাধারণ হোটেলে খাবার খেলেন আতিকুল

নির্বাচনী প্রচারণা চালাতে টং দোকানে গিয়ে চা বানিয়ে নেতাকর্মীদের খাইয়ে আলোচনায় আসা মেয়র প্রার্থী আতিকুল ইসলাম এবার নেতাকর্মী নিয়ে সাধারণ মানের হোটেলে খাবার খেলেন।

বুধবার রাজধানীর ফার্মগেট এলাকা থেকে ষষ্ঠ দিনের মতো নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন আতিকুল ইসলাম। এক পর্যায়ে একটি সাধারণ মানের হোটেলে প্রবেশ করেন তিনি। সেসময় ওই হোটেলে দুপুরের খাবার খাচ্ছিলেন অনেকে। হঠাৎ করে আতিকুল ইসলাম ঢুকে পড়ায় তারাও অবাক হয়ে যান।

পরে আতিকুল ইসলাম হোটেলের সামনে রাখা পানি ও সাবান দিয়ে হাত ধুয়ে খেতে বসেন। সাধারণ মানের হোটেল হওয়ার কারণে হাত ধোয়ার ব্যবস্থা ছিল রাস্তার পাশে। সেখানেই হাত ধুয়ে হোটেলে খেতে থাকা অন‌্যান‌্যদের সঙ্গে এক টেবিলে দুপুরের খাবার খান তিনি।

এসময় নির্বাচনী প্রচারণা চালাতে তার সঙ্গে থাকা লোকজনও সেখানে দুপুরের খাবার খান। এ ঘটনায় ওই হোটেলের আশপাশ এলাকায় ভিড় জমে যায়।

কেউ কেউ বলেছেন, মেয়র প্রার্থী হিসেবে তিনি যেভাবে নগরবাসীর সঙ্গে এক টেবিলে বসে খাবার খেয়েছেন- নির্বাচিত হওয়ার পরও যেন জনগণের কাতারে বসে তাদের সমস্যাগুলো অনুধাবন করে সমাধানে পদক্ষেপ নেন।

এর আগে গত সোমবার বিকালে রাজধানীর রামপুরার আফতাব নগরে ভোটের প্রচারণা চালা‌তে গিয়ে হঠাৎ একটি টং দোকানে ঢুকে চা বানাতে বসেন তিনি। প‌রে তার হা‌তে বানানো চা তুলে দেন ‌নেতাকর্মীদের হাতে। এ সময় দোকা‌নের সাম‌নে কৌতুহলী জনতার ভিড় লে‌গে যায়। কেউ কেউ মোবাই‌লে ভি‌ডিও ক‌রে সামা‌জিক যোগাযোগ মাধ্য‌মে পোস্ট ক‌রেন।

বুধবার রাজধানীর হলিক্রস স্কুল, ছাপড়া মসজিদ, লুকাস রেলগেট, নাবিস্কো, কুনিপাড়া বেগুনবাড়ি, তেজগাঁও এলাকায় গণসংযোগ চালান আতিকুল ইসলাম। এসময় আতিকুল ইসলামের সঙ্গে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও সাংস্কৃতিক অঙ্গনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

ঢাকা/পারভেজ/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  

সর্বশেষ

পাঠকপ্রিয়