ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলায় আরও দুজনের সাক্ষ্য

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০২, ৯ মে ২০২২  
মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলায় আরও দুজনের সাক্ষ্য

হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় দায়ের করা ধর্ষণ মামলায় আরও দুজন প্রত্যক্ষদর্শী আদালতে সাক্ষ্য দিয়েছেন।

সোমবার (৯ মে) দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামলের আদালতে দুই সাক্ষীর সাক্ষ্য নেওয়া হয়। এ সময় মামুনুল হক আদালতে উপিস্থিত ছিলেন।

এ বিষয়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী রকিব উদ্দিন জানিয়েছেন, ঘটনার প্রত্যক্ষদর্শী সেলুন ব্যবসায়ী নাজমুল হাসান শান্ত ও পরিবহন ব্যবসায়ী শফিকুল ইসলাম সাগর আদালতে সাক্ষ্য দিয়েছেন। একই দিনে জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনি এবং রতন মিয়া নামের আরেক ব্যক্তির সাক্ষ্য দেওয়ার কথা থাকলেও তারা আদালতে উপস্থিত হননি। তাদের সাক্ষ্য গ্রহণের জন্য পরবর্তী তারিখ ধার্য করা হয়েছে।

সাক্ষ্য গ্রহণের পর মামুনুল হককে গাজীপুরের কাশিমপুর কারাগারে পাঠানো হয়েছে।

২০২১ সালের ৩০ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়েল রিসোর্টের ৫০১ নম্বর কক্ষে স্থানীয় লোকজন ও পুলিশের হাতে নারীসহ আটক হন হেফাজতে ইসলামের তৎকালীন যুগ্ম মহাসচিব মামুনুল হক। মামুনুল হক ওই নারীকে স্ত্রী দাবি করেন। তবে, তা অস্বীকার করেন ওই নারী। পরে ওই নারী নিজেই সোনারগাঁ থানায় মামুনুল হকের বিরুদ্ধে বিয়ের প্রলোভনে ধর্ষণ করার অভিযোগে মামলা করেন। এ মামলায় এ পর্যন্ত বাদীসহ নয়জন সাক্ষ্য দিয়েছেন।

রাকিব/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়