ঢাকা     রোববার   ০৪ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২০ ১৪২৯ ||  ০৯ জমাদিউল আউয়াল ১৪১৪

মানিকগঞ্জের হ্যাচারিতে শ্যালকের হাতে ভগ্নিপতি খুন

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৩, ২৪ সেপ্টেম্বর ২০২২  
মানিকগঞ্জের হ্যাচারিতে শ্যালকের হাতে ভগ্নিপতি খুন

মানিকগঞ্জের সদর উপজেলার পুটাইলের কৈতরায় হ্যাচারিতে রুবেল মিয়া নামে একজনকে কুপিয়ে হত্যার অভিযোগে তারই শ্যালককে আটক করেছে পুলিশ। 

নিহত রুবেল মিয়া কিশোরগঞ্জের ইটনার তারাশ্বর এলাকার রেনু মিয়ার ছেলে। 

আটক শ্যালকের নাম সোহেল নুরুন নবী (২৬)। তিনি নেত্রকোনার কেন্দুয়ার রাজনগর এলাকার মৃত আলতু মিয়ার ছেলে।  তিনি ভগ্নিপতির কাছে বেড়াতে এসে কথা কাটাকাটি থেকে একপর্যায়ে তাকে নৃশংসভাবে হত্যা করেন বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বেলা ১১ টায় মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন। 

ওসি বলেন, রুবেল মিয়া কৈতরায় মামুন হ্যাচারিতে শ্রমিকের কাজ করতেন এবং হ্যাচারিতে থাকতেন। গত ১৬ সেপ্টেম্বর সেখানে ভগ্নিপতির কাছে বেড়াতে আসেন শ্যালক সোহেল নুরুন নবী। কিন্তু রাতের আঁধারে হ্যাচারি থেকে ভগ্নিপতিকে ইট চুরি করে বিক্রি করতে দেখেন। তাকে চুরি করতে নিষেধ করেন। শ্যালকের নিষেধ না শুনে শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাতেও ইট বিক্রি করেন রুবেল। এ সময় ইটের টাকা মালিককে দিতে বলেন শ্যালক। এনিয়ে শ্যালকের সাথে ভগ্নিপতির কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ভগ্নিপতি শ্যালককে মারতে গেলে ঘরের ভেতর থাকা দা দিয়ে কুপিয়ে ও জবাই করে হত্যা করেন সোহেল নুরুন নবী। 

ওসি জানান, নিহত রুবেলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় সদর থানায় মামলার প্রক্রিয়া চলছে।

চন্দন/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়