ঢাকা, শুক্রবার, ২ কার্তিক ১৪২৬, ১৮ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

চট্টগ্রামে ওয়ালটনের ফ্রিজ বিক্রিতে রেকর্ড

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-১০ ৪:০১:৫০ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-১০ ৭:৪৭:৩৭ পিএম

রেজাউল করিম, চট্টগ্রাম : কোরবানিকে সামনে রেখে দেশীয় ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন বন্দরনগরী চট্টগ্রামে ফ্রিজ বিক্রিতে রেকর্ড গড়েছে। শুক্রবার এক দিনেই চট্টগ্রাম নগরীতে ওয়ালটন ব্র্যান্ডের ফ্রিজ বিক্রি হয়েছে ৬ শতাধিক। এর মধ্যে নগরীর পতেঙ্গা থানার নেভিগেইট ওয়ালটন প্লাজায় একদিনে সর্বোচ্চ ৭৩টি ডিপ ও নরমাল ফ্রিজ বিক্রি হয়।

ঈদ যাত্রার কারণে নগরী থেকে গ্রামের বাড়ির উদ্দেশ্যে মানুষ ছুটতে থাকলেও ওয়ালটন প্লাজাগুলোতে ভিড়ের কমতি নেই। শনিবারও ওয়ালটন ফ্রিজের ব্যাপক চাহিদায় শো-রুমগুলোতে কর্মরত বিক্রয়কর্মীদের ভিড় সামলাতে রীতিমত হিমশিম খেতে হচ্ছে।

চট্টগ্রাম মহানগরীতে দায়িত্বরত ওয়ালটনের চট্টগ্রাম পশ্চিম জোনের এরিয়া ম্যানেজার ইমরোজ হায়দার খান রাইজিংবিডিকে জানান, কোরবানির ঈদকে সামনে রেখে দেশীয় ব্র্যান্ড ওয়ালটন ফ্রিজ চাহিদার শীর্ষে রয়েছে। মহানগরীর বিভিন্ন এলাকায় ১৬টি ওয়ালটন প্লাজায় স্বাভাবিক সময়ে দৈনিক গড়ে ১০/১২টি ফ্রিজ বিক্রি হলেও কোরবানিতে এই বিক্রির হার গড়ে প্রতি প্লাজায় অর্ধশতাধিক ছাড়িয়ে গেছে।

সর্বশেষ শুক্রবার সকাল থেকে গভীর রাত পর্যন্ত নগরীর পতেঙ্গা থানার নেভী গেইট ওয়ালটন প্লাজায় মাত্র ১৪ ঘন্টায় ৭৩টি ফ্রিজ বিক্রি হয়েছে। যা এ যাবতকালের রেকর্ড। এছাড়া নগরীর জিইসি, লালখান বাজার, আগ্রাবাদ, ইপিজেড, হালিশহর, চকবাজার, চাক্তাই, রাউজান, বোয়ালখালীসহ প্রতিটি প্লাজায় ওয়ালটন ফ্রিজ কিনতে উপচে পড়া ভিড় লেগে আছে। শুক্রবার সারাদিনে চট্টগ্রাম মহানগরীর ওয়ালটনের ১৬ প্লাজায় ৬ শতাধিক ফ্রিজ বিক্রি হয়েছে বলে জানান ওয়ালটনের এরিয়া ম্যানেজার ইমরোজ।

ওয়ালটন নেভী গেইট প্লাজার ব্যবস্থাপক আবদুল মজিদ রাইজিংবিডিকে জানান, কোরবানির ঈদে ওয়ালটন ফ্রিজের চাহিদা মেটাতে আমরা রীতিমত হিমশিম খাচ্ছি। সকাল থেকে গভীর রাত পর্যন্ত বিক্রয়কর্মীরা কোন ফুসরত পাচ্ছেন না। বিরামহীন বিক্রি হচ্ছে ওয়ালটনের ফ্রিজ। শনিবারও একই রকম ভিড় এবং চাহিদা রয়েছে বলে জানান আবদুল মজিদ।

চট্টগ্রাম পূর্বজোনের দায়িত্বপ্রাপ্ত ওয়ালটনের এরিয়া ম্যানেজার আরিফ মইনুদ্দিন রাইজিংবিডিকে বলেন, সাধারণ মানুষ চোখ বন্ধ করেই ওয়ালটনের ফ্রিজ কিনছেন। সব শ্রেণীর মানুষের কাছে আগে থেকেই ওয়ালটন ফ্রিজের উপর আস্থা ও বিশ্বাস থাকায় শুধুমাত্র শো রুমে এসেই মডেল পছন্দ করে কিনে নিয়ে যাচ্ছেন। এতে ওয়ালটনের ফ্রিজ বিক্রি বেড়েছে আশাতীত।

ওয়ালটন কক্সবাজার জোনের এরিয়া ম্যানেজার মোহাম্মদ আরাফাত জানান, গ্রামীন এলাকাগুলোতে সাধারণ মানুষের কাছে ওয়ালটন একটি বিশ্বস্থ আর ভালোবাসার ব্র্যান্ড। চট্টগ্রাম শহরের বাইরে প্রত্যন্ত গ্রামীণ এলাকা বোয়ালখালীতে সদ্য চালু হওয়া ওয়ালটন প্লাজাসহ প্রতিটি প্লাজায় গড়ে ২০টি করে ফ্রিজ বিক্রি হচ্ছে। সাধারণ মানুষের কাছে ভালোবাসার ব্র্যান্ড হিসেবে ওয়ালটন মানুষের মনে জায়গা করে নিয়েছে বলে আরাফাত জানান।


রাইজিংবিডি/চট্টগ্রাম/১০ আগস্ট ২০১৯/রেজাউল/নবীন হোসেন

ইউটিউব সাবস্ক্রাইব করুন