ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সেলফি স্টিকসহ বিভিন্ন পণ্যে ছাড় দিচ্ছে ‘গ্যাজেট গ্যাং’

মামুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২১, ১৯ জানুয়ারি ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সেলফি স্টিকসহ বিভিন্ন পণ্যে ছাড় দিচ্ছে ‘গ্যাজেট গ্যাং’

অর্থনৈতিক প্রতিবেদক : ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় গ্যাজেট গ্যাং নিয়ে এসেছে সেলফি স্টিক।

 

এছাড়াও রয়েছে মোবাইল, ট্যাবলেট। এসব পণ্যের সঙ্গে রয়েছে বিশেষ ছাড়। ফোনের সঙ্গে ফ্রি দেওয়া হচ্ছে একটি এয়ারটেল সিম ও এক জিবি মেমোরি কার্ড।

 

সোমবার মেলায় গিয়ে দেখা যায় গ্যাজেট গ্যাং স্টলে তরুণদের ভিড়। স্টলে মেলা উপলক্ষে ১৩শ টাকার সেলফি স্টিক পাওয়া যাচ্ছে মাত্র সাতশ’ টাকায়।

 

স্টল ইনচার্জ মেজবাহ খান বলেন, তরুণদের চাহিদার কথা মাথায় রেখে মেলায় সেলফি স্টিক আনা হয়েছে। মূলত সেলফি স্টিকের কারণে স্টলে ভিড় বেশি বাড়ছে।

 

স্টিক সম্পর্কে মেজবাহ জানান, স্টিকের মাথায় মুঠোফোন বসানোর ব্যবস্থা আছে। সেখানে মুঠোফোন বসানোর পর মুঠোফোনের ব্লুটুথ চালু করতে হয়। এরপর স্টিকে থাকা ব্লুটুথ চালু করে স্টিকের গোড়ায় থাকা বোতামে চাপ দিলে ছবি উঠতে থাকবে। প্রয়োজনমতো স্টিকের দৈর্ঘ্য বাড়ানো-কমানোর সুবিধা আছে।

 

মিরপুর থেকে আসা জুয়েল চন্দ্র বলেন, শুধু সেলফি স্টিক কিনতেই মেলায় এসেছি। বাজারে এই স্টিকের দাম ১৩শ থেকে ১৪শ টাকা। এখানে সাতশ’ টাকায় তা পেয়েছি।

 

এছাড়া স্টল থেকে জানা যায়, তাদের সাত ইঞ্চি ডুয়েল কোর ট্যাব বিক্রি হচ্ছে ৫ হাজার ৭শ টাকায়। যার বর্তমান বাজারমূল্য ৭ হাজার ৯শ টাকা। মেলা উপলক্ষে ২ হাজার ২শ টাকা কমানো হয়েছে।

 

এছাড়া ৮ ও ৫ মেগা পিক্সেল ক্যামেরাসহ ডুয়েল সিমের থ্রিজি ট্যাব ও এনইও ৬.৯ থ্রিজি ট্যাব পাওয়া যাচ্ছে ৮ হাজার ৭শ টাকায়, যা বাজারে বিক্রি হচ্ছে ১০ হাজার ৭শ টাকায়। আর ১ হাজার টাকার এমআই ইউএসবি এলইডি লাইট পাওয়া যাচ্ছে ৫শ টাকায়। এছাড়াও স্টলে রয়েছে ফ্রি ওয়াইফাই সুবিধা।

 

দাম কম হওয়ায় মেলায় গ্যাজেট গ্যাংয়ের স্টলে তরুণদের ভিড় বেশি বলে জানান স্টল ইনচার্জ মেজবাহ খান। তিনি বলেন, এমআই সেভেন ট্যাব, এনইও সিক্সটি নাইন থ্রিজি ট্যাব, সেলফি স্টিক, ওয়াইফাই রাউটার এসব কোম্পানির নতুন পণ্য। নতুন এসব পণ্যের প্রচারের জন্যই মেলায় ছাড় দেওয়া হচ্ছে।


 

 

রাইজিংবিডি/ঢাকা/১৯ জানুয়ারি ২০১৫/মামুন/নওশের

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়