ঢাকা     মঙ্গলবার   ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৪ ১৪৩০

‘ব্লেইজ্ ও স্কিন মেকআপ ট্রেনিং ফেস্টিভ্যাল বাই কেনেডি হফম্যান’ এর সফল সমাপনী

সংবাদ বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৮, ১৯ মার্চ ২০২৩   আপডেট: ২২:২৮, ১৯ মার্চ ২০২৩
‘ব্লেইজ্ ও স্কিন মেকআপ ট্রেনিং ফেস্টিভ্যাল বাই কেনেডি হফম্যান’ এর সফল সমাপনী

উৎসবমুখর আয়োজনে ঢাকায় হয়ে গেলো ‘ব্লেইজ ও স্কিন মেকআপ ট্রেনিং ফেস্টিভ্যাল বাই কেনেডি হফম্যান’।

শনিবার (১৮ মার্চ) ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এ আয়োজনে অংশ নিয়েছেন অভিনেতা, অভিনেত্রীসহ সৌন্দর্যপ্রেমীরা। আয়োজনের মূল আকর্ষণ ছিলেন বিশ্বখ্যাত মেকআপ আর্টিস্ট কেনেডি হফম্যান। ব্রাজিলিয়ান এই তারকা মেকআপ আর্টিস্ট আধুনিক ও বৈচিত্র্যময় মেকআপ কৌশল দিয়ে বিশ্বজুড়ে মেকআপপ্রেমীদের কাছে দারুণ জনপ্রিয়তা অর্জন করেছেন।

যারা মেকআপ করতে ভালোবাসেন কিংবা মেকআপ আর্টিস্ট হিসেবে নিজের ক্যারিয়ারকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে চান, তাদের জন্য এই আয়োজনটি ছিল বেশ গুরুত্বপূর্ণ। উৎসবমুখর এই আয়োজনটি ছিল অংশগ্রহণরীদের উৎসাহ উদ্দীপনায় ভরপুর। এই উৎসবটি যে তাদের আগামীর পথচলায় অনুপ্রেরণা হয়ে থাকবে, সে ব্যাপারে একমত পোষণ করেছেন সবাই। ঢাকায় প্রথমবারের মতো আয়োজিত মেকআপ ট্রেনিং ফেস্টিভ্যালের টাইটেল স্পন্সর ছিল আমেরিকান কসমেটিক্স ব্র্যান্ড ‘ব্লেইজ্ ও স্কিন’। পাশাপাশি স্কিন কেয়ার ব্র্যান্ড সিওডিল এবং হারল্যান ছিল সহযোগী পৃষ্ঠপোষক। মেকআপ ট্রেনিং ফেস্টিভ্যালের পাশাপাশি ব্লেইজ্ ও স্কিনের দৃষ্টিনন্দন প্যাভিলিয়ন ছিল উপস্থিত দর্শকের আগ্রহের শীর্ষে। একই সঙ্গে হারল্যান এবং সিওডিলের প্রোডাক্টও শোভা পেয়েছিল সেই প্যাভিলিয়নে।

অংশগ্রহণকারীরা বলেছেন, বাংলাদেশে আন্তর্জাতিক মানের এসব পণ্যের প্রাপ্তি ও সহজলভ্যতায় তারা দারুণ খুশি।

এখন মানসম্পন্ন কসমেটিক্স এবং স্কিনকেয়ার পণ্য বাংলাদেশের বাজারে পাওয়া যাবে সহজেই। সংশ্লিষ্টরা জানান, ‘ব্লেইজ্ ও স্কিন’ যুক্তরাষ্ট্রের ব্র্যান্ড। এই ব্র্যান্ডে স্কিন কেয়ার ও বডিকেয়ারের ১৫ টি প্রোডাক্ট আছে। ফেসস্ক্র্যাব, বডি ক্রিস্টাল, বডি জেলি, বডি লোশন, শাওয়ার জেল, ফেস ক্রিম, ফেস মাস্কসহ নানারকম প্রোডাক্ট নিয়ে বাংলাদেশের বাজারে যাত্রা শুরু করেছে ব্লেইজ্ ও স্কিন।

আয়োজনের শুরুতেই কেনেডি হফম্যান সবাইকে ধন্যবাদ জানিয়ে উপস্থিত অংশগ্রহণকারীদের সামনে মেকআপ-বিষয়ক কর্মশালা পরিচালনা করেন। কর্মশালায় অংশ নেওয়া বাংলাদেশের অভিনেত্রী ও মডেল বিদ্যা সিনহা মিম বলেন, ‘এখানে মেকআপ নিয়ে অনেক ধরনের কথা হয়েছে। অনেক নতুন কিছু জানতে পেরেছি। আমার ব্র্যান্ড হারল্যানের আমন্ত্রণে আমি এখানে অংশ নিয়েছি। এখানে আসতে পেরে আমার খুবই ভালো লেগেছে’।

আরেক অভিনেত্রী নুসরাত ফারিয়া জানান বেশ উচ্ছ্বসিত এই আয়োজন দেখে। তিনি বলেন, আমি এখানে অংশ নিয়েছি ব্লেইজ্ ও স্কিনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে। আমি মনে করি, এমন সব কর্মশালার আয়োজনে আমাদের দেশের মেকআপের ধারণা ও স্কিল আরও সমৃদ্ধ হবে’।

বাংলাদেশের মেকআপ আর্টিস্ট সাহিদা আহসান বলেন, এই মেকআপ ট্রেনিং ফেস্টিভ্যালে কেনেডি হফম্যান প্রেজেন্ট করেছেন আধুনিক সব মেকআপের ট্রেন্ড এবং ট্রিকস। পাশাপাশি দেশীয় মেকআপ আর্টিস্টরা আন্তর্জাতিক মানের মেকআপ কৌশল ও বিউটি ট্রেন্ড সম্পর্কে নতুন ধারণা পেয়েছেন।

ঢাকা/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়