ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

স্বাধীনতা দিবসে জাতীয় স্মৃতিসৌধে বিএসইসি-ডিএসইর শ্রদ্ধা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১১, ২৬ মার্চ ২০২৩  
স্বাধীনতা দিবসে জাতীয় স্মৃতিসৌধে বিএসইসি-ডিএসইর শ্রদ্ধা

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে ফুল দিয়ে শহিদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছে পুঁজিবাজারের নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) এবং ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)।

রোববার (২৬ মার্চ) বিএসইসির চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলামের নেতৃত্বে কমিশনের পক্ষ থেকে সাভারে স্মৃতিসৌধে শ্রদ্ধা জানানো হয়৷ এদিকে, ডিএসই’র নবনির্বাচিত চেয়ারম্যান অধ্যাপক ড. হাফিজ মুহম্মদ হাসান বাবুর নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন করা হয়।

বিএসইসি ও ডিএসই থেকে পাঠানো পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিএসইসির বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণকালে বিএসইসির কমিশনার অধ্যাপক ড. শেখ শামসুদ্দিন আহমেদ, অধ্যাপক ড. মিজানুর রহমান, আব্দুল হালিম ও রুমানা ইসলাম উপস্থিত ছিলেন। এছাড়া, নির্বাহী পরিচালক মাহবুবুল আলম, মো. সাইফুর রহমান, মোহাম্মদ রেজাউল করিম ও চেয়ারম্যানের একান্ত সচিব মো. রশীদুল আলমসহ অন্যরা উপস্থিত ছিলেন।

এদিকে, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের অফিসার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি বিএসইসি’র নির্বাহী পরিচালক মো. সাইফুর রহমানের নেতৃত্বে কমিশনের সিনিয়র কর্মকর্তারা স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে মুক্তিযুদ্ধের শহিদদের প্রতি গভীর শ্রদ্ধা জানান।

এদিকে, ডিএসইর বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, জাতীয় স্মৃতিসৌধে পুষ্পার্ঘ্য অর্পণ করে বীর শহিদের প্রতি শ্রদ্ধা নিবেদনের সময় উপস্থিত ছিলেন নবনিযুক্ত পরিচালনা পর্ষদের সদস্য অধ্যাপক ড. আব্দুল্লাহ আল মাহমুদ, মো. আফজাল হোসেন এবং রুবাবা দৌলা, ডিএসই'র শেয়ারহোল্ডার পরিচালক মো. শাকিল রিজভী, শরীফ আনোয়ার হোসেন, ব্যবস্থাপনা পরিচালক (ভারপ্রাপ্ত) এম. সাইফুর রহমান মজুমদার, প্রধান আর্থিক কর্মকর্তা (সিএফও) সান্তিক আহমেদ শাহ, প্রধান রেগুলেটরি কর্মকর্তা (সিআরও) খাইরুল বাসার, সিনিয়র জেনারেল ম্যানেজার মো. ছামিউল ইসলাম, সিনিয়র জেনারেল ম্যানেজার ও কোম্পানি সচিব মোহাম্মদ আসাদুর রহমানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এনটি/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ