ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মৃত ক্রেতার পরিবার পেলো ওয়ালটনের আর্থিক সুবিধা

ফরিদপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৪, ২৭ মার্চ ২০২৩   আপডেট: ২২:২৪, ২৭ মার্চ ২০২৩
মৃত ক্রেতার পরিবার পেলো ওয়ালটনের আর্থিক সুবিধা

ফরিদপুর সদরের ওয়ালটন প্লাজা থেকে কিস্তিতে পণ্য কিনেছিলেন সুকান্ত বিশ্বাস। তবে কিস্তির টাকা পরিশোধের আগেই মারা যান তিনি। এ অবস্থায় মৃতের পরিবারের পাশে দাঁড়িয়েছে দেশের শীর্ষস্থানীয় ইলেক্ট্রনিক্স জায়ান্ট ওয়ালটন গ্রুপ। পাওনা টাকা মওকুফ করে তুলে দেওয়া হয়েছে আর্থিক সুবিধার চেক।

সোমবার (২৭ মার্চ) সকালে জেলার কোমড়পুরের পারচর এলাকায় আনুষ্ঠানিকভাবে মৃতের পরিবারকে ৫০ হাজার টাকা দেওয়া হয়েছে। টাকা গ্রহণ করেন মৃত ক্রেতার বন্ধু বাকি বিল্লাহ হোসেন। এ সময় মৃতের স্ত্রী ও বাবা উপস্থিত ছিলেন।

জানা যায়, গত ২৩শে ফেব্রুয়ারি সুকান্ত বিশ্বাস ফরিদপুর ওয়ালটন প্লাজা থেকে ৪৬৬০০ টাকা মূল্যের একটি পণ্য ছয় হাজার টাকা ডাউন পেমেন্ট দিয়ে কিনেন। গত ২০ মার্চ আকস্মিকভাবে মারা যান তিনি।

এ অবস্থায় মৃতের পরিবারের পাশে দাঁড়িয়েছে দেশের শীর্ষস্থানীয় ইলেক্ট্রনিক্স জায়ান্ট ওয়ালটন গ্রুপ। মারা যাওয়ার সাত দিনের মধ্যে ওয়ালটন গ্রুপ মৃতের পরিবারকে আর্থিক সুবিধার চেক প্রদান করল।

এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটনের ফরিদপুর জোনের আরএসএম আব্দুস সেলিম, আরসিএম আমিনুল ইসলাম, ফরিদপুর শাখার ম্যানেজার সুমন চন্দ্র শীল, নিলটুলি শাখার ম্যানেজার প্রকাশ চন্দ্র বিশ্বাস, স্থানীয় ওয়ার্ড কমিশনার, পারচর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

নিরব/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়