ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মাইলস্টোন কলেজে স্বাধীনতা দিবস পালন

সংবাদ বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩০, ২৭ মার্চ ২০২৩  
মাইলস্টোন কলেজে স্বাধীনতা দিবস পালন

জাতির বীর সন্তানদের স্মরণ আর শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করেছে রাজধানীর উত্তরায় অবস্থিত মাইলস্টোন কলেজ।

বাঙালি জাতির দীর্ঘ স্বাধীনতা আন্দোলনে চূড়ান্ত লড়াইয়ের সূচনার দিনটি পালন উপলক্ষে মাইলস্টোন কলেজ আয়োজিত কর্মসূচির মধ্যে ছিলো—জাতীয় পতাকা উত্তোলন, পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন, বিশেষ আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান।

মেট্রোরেল স্টেশন-১ সংলগ্ন উত্তরার দিয়াবাড়িতে অবস্থিত মাইলস্টোন কলেজের স্থায়ী ক্যাম্পাসে অনুষ্ঠিত স্বাধীনতা ও জাতীয় দিবস পালনের আয়োজনমালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইলস্টোন কলেজের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা কর্নেল (অব.) নুরন্ নবী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ মোহাম্মদ জিয়াউল আলম এবং সিনিয়র পরিচালক (প্রশাসন) মো. মাসুদ আলম।

স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি কর্নেল (অব.) নুরন্ নবী শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, আজ আমরা পরম শ্রদ্ধাভরে সে সকল বীর বাঙালিদের স্মরণ করব, যারা পরাধীনতার শিকল ছিঁড়তে ঝাঁপিয়ে পড়েছিল রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধে। তোমরা মনে-ণে স্বাধীনতার চেতনাকে ধারণ করবে। গড়ে তুলবে বঙ্গবন্ধুর স্বপ্নের সুখী সমৃদ্ধ সোনার বাংলাদেশ।     

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উপলক্ষে মাইলস্টোন কলেজ আয়োজিত অনুষ্ঠানমালার শেষাংশে ছিল ছাত্রছাত্রীদের অংশগ্রহণে বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান। এ পর্বে ছাত্রছাত্রীদের দেশাত্মবোধক পরিবেশনা সবাইকে মুগ্ধ করে।

ঢাকা/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়