ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ঢাকার মসজিদ মাদ্রাসায় ইফতারে ট্যাং অনুদানের সুযোগ

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৪, ১ এপ্রিল ২০২৩  
ঢাকার মসজিদ মাদ্রাসায় ইফতারে ট্যাং অনুদানের সুযোগ

রমজান মাসে সেলেক্সট্রা এবং ট্যাং-এর পরিবেশক মন্ডেলেজ বাংলাদেশ যৌথ উদ্যোগে ‘রমজানে ভালো কাজ’ নামে একটি ক্যাম্পেইন হাতে নিয়েছে। ক্যাম্পেইনের পরিকল্পনা অনুযায়ী, ১৭ এপ্রিল পর্যন্ত ঢাকা শহরের বিভিন্ন মসজিদ ও মাদ্রাসায় ইফতারে ট্যাং অনুদান দিতে উৎসাহিত করছে। ক্যাম্পেইনটি চলবে স্টক থাকা পর্যন্ত।

সম্প্রতি এই ক্যাম্পেইনটি উন্মুক্ত করা হয়। এই ক্যাম্পেইন উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মন্ডেলেজ বাংলাদেশ প্রা. লিমিটেডের কান্ট্রি লিড জাহিদ খান, ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউশন কোম্পানি বাংলাদেশ (প্রা.) লিমিটেডের (আইডিসি) ব্যবস্থাপনা পরিচালক আশরাফ বিন তাজ, সেলেক্সট্রা শপের ব্যবস্থাপনা পরিচালক সাকিব আরাফাত-সহ আরও অনেকে। 

প্রসঙ্গত, বাংলাদেশে মন্ডেলেজ’র অনুমোদিত ডিস্ট্রিবিউটর হলো আইডিসি।  দাতারা এই ওয়েবসাইটে ভিজিট করে এই দান কাজে অংশ নিতে পারবেন  https://www.salextra.com.bd/romjane-valo-kaj

সারা দিন রোজা থেকে প্রত্যেক মুসলিম পানি, জুস অথবা যেকোনও পানীয় দিয়ে ইফতার শুরু করে থাকেন। ট্যাং ইফতারে একটি জনপ্রিয় পানীয়। বাংলাদেশসহ গোটা পৃথিবীতে ট্যাং-এর জনপ্রিয়তা আকাশছোঁয়া। এই ক্যাম্পেইনে একজন দাতা দুই কেজির অরেঞ্জ ফ্লেভারের একটি টাব সর্বোচ্চ দুই বার দান করতে পারবেন। এই দানের বিশেষ অফারে ১ হাজার ৬৫০ টাকার টাবের মূল্য ধরা হয়েছে ১ হাজার ১৯৯ টাকা। অনুদানের এই ট্যাং সেলেক্সট্রা কর্তৃপক্ষ সম্পূর্ণ বিনামূল্যে নির্দিষ্ট গন্তব্যে পৌঁছে দেবে।

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়