ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

ই-স্পোর্টসের বড় আসর, বিজয়ীরা পাবেন ৩০ লাখ টাকা

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০২, ৭ মে ২০২৪  
ই-স্পোর্টসের বড় আসর, বিজয়ীরা পাবেন ৩০ লাখ টাকা

গেমারদের অপেক্ষার সময় শেষ করে দেশে শুরু হচ্ছে মোবাইল গেমিংয়ের সবচেয়ে বড় আসর ‘মোবাইল ম্যানিয়া ২০২৪’ পাওয়ার্ড বাই এয়ারটেল। এই টুর্নামেন্ট আয়োজন করতে এয়ারটেল প্রধান পৃষ্ঠপোষক হিসেবে যুক্ত হয়েছে দেশের জনপ্রিয় ই-স্পোর্টস প্ল্যাটফর্ম ডিসকভারি ওয়ান এর সঙ্গে। বিজয়ীদের জন্য থাকছে ৩০ লাখ টাকার পুরস্কার।  

অনুষ্ঠানে জানানো হয়, দেশের সবচেয়ে বড় মোবাইল গেমিং টুর্নামেন্ট ‘মোবাইল ম্যানিয়া ২০২৪’ পাওয়ার্ড বাই এয়ারটেল-এ ‘ই-ফুটবল’, ‘কল অব ডিউটি: মোবাইল’ ও ‘মোবাইল লেজেন্ডস: ব্যাং ব্যাং’- এই তিনটি গেম থাকছে। আসরের বিজয়ীরা পর্যায়ক্রমে অনলাইন কোয়ালিফায়ার, কোয়ার্টার ফাইনাল ও সেমিফাইনালে যাবে। শীর্ষ দুই দল আগামী জুলাইয়ে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় গ্র্যান্ড ফিনালেতে অংশ নেবেন।     

প্রধান পৃষ্ঠপোষক এয়ারটেল এর পক্ষ থেকে জানানো হয়, দেশে প্রথমবারের মত গেমিং প্ল্যাটফর্ম অনমো ক্লাউডকে তুলে ধরতে পেরে এয়ারটেল বেশ আনন্দিত। মোবাইল গেমিংয়ের ক্ষেত্রে ক্লাউড প্রযুক্তির মাধ্যমে রীতিমত বিপ্লব নিয়ে এসেছে অনমো। বর্তমানে অনমোর সঙ্গেই আছে সাবওয়ে সার্ফার, কাট দ্য রোপ ম্যাজিক, রায়মান জঙ্গল রানসহ জনপ্রিয় সব গেম।

/এনএইচ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়